জঙ্গিবাদ ও মাদক থেকে ছেলে মেয়েদের দুরে রাকতে হবে নড়াইলে পুরষ্কার বিতারণে: পুলিশ সুপার।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 30 November 2018

জঙ্গিবাদ ও মাদক থেকে ছেলে মেয়েদের দুরে রাকতে হবে নড়াইলে পুরষ্কার বিতারণে: পুলিশ সুপার।একুশে মিডিয়া

নড়াইলে হা-ডু-ডু-খেলার পুরষ্কার বিতারন অনুষ্ঠানে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস থেকে ছেলে মেয়েদের দুরে রাকতে গ্রামীন খেলা দুলার বিকল্প নেই, পুলিশ সুপার!
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলে হা-ডু-ডু-খেলা পুরষ্কার বিতারন অনুষ্ঠানে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস থেকে ছেলে মেয়েদের দুরে রাকতে হলে গ্রামীন খেলা দুলার কোনো বিকল্প নাই, নড়াইল সদর উপজেলার শাহাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে হয়েগেল ৩২ দলীয় হা-ডু-ডু-খেলা অনুষ্ঠিত। ফাইনাল খেলায় মুখোমুখি হয় তুলারামপুর মালিডাংগা বনাম নড়াইল সদর পৌরসভার দুর্গাপুর। এ খেলায় প্রথম ষ্হান অধিকারী দুর্গাপুর ও দ্বীতীয় অধিকারী মালিডাংগা গ্রাম।
খেলায় প্রধান অতিথি পুলিশ সুপার জসিম উদ্দিন (পিপিএম),বিশেষ অতিথি নাহিদা আক্তার সুমি, অতিরিক্ত পুলিশ সুপার শরফুরউদ্দিন (সদর সার্কেল)। এছাড়া উপস্হিত ছিলেন, শাহাবাদ ইউনিয়ের চেয়ারম্যান পান্না মাইচপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জিল­ুর রহমান, গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দসহ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, গন্যমান্য ব্যাক্তিবর্গ।
খেলাটি শুরু হয় সকাল ১০ টা থেকে এবং খেলাটি শেষ হয় বৃহস্পতিবার রাত (২৯ নভেম্বর) ১০ টায়। খেলা শেষে পুরষ্কার বিতারন করেন, পুলিশ সুপার জসিম উদ্দিন (পিপিএম), ও তার সহধর্মিনি নাহিদা আক্তার সুমি,পুরষ্কার বিতারন শেষ পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস থেকে ছেলে মেয়েদের দুরে রাকতে হলে গ্রামিন খেলাদুলার কোনো বিকল্প নাই বলে তিনি আরো বলেন বিশৃঙ্খলা এড়াতে নড়াইল জেলা পুলিশ সর্বদা সচেষ্ট। সেই সাথে পুলিশের নিরন্তর পরিশ্রমের ফলে নিয়মিত মাদক, জঙ্গি ও সন্ত্রাসের আখড়ায় অভিযান চালানো হয়। এ সকল অভিযানের অধিকাংশই সফল হচ্ছে নড়াইল জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দের পরিশ্রমের ফলে।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages