ইপসা এনজিও সংস্থার কার্যক্রম পরিদর্শনে হ্যাবিট্যাট কোরিয়ান প্রতিনিধি দল বাঁশখালীতে।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 14 November 2018

ইপসা এনজিও সংস্থার কার্যক্রম পরিদর্শনে হ্যাবিট্যাট কোরিয়ান প্রতিনিধি দল বাঁশখালীতে।একুশে মিডিয়া

বাঁশখালীতে ইপসা এনজিও সংস্থার কার্যক্রম পরিদর্শনে হ্যাবিট্যাট কোরিয়ান প্রতিনিধি দল
একুশে মিডিয়া, রিপোর্ট:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলাধীন শেখেরখীল ইউনিয়নের স্থায়ীত্বশীল এনজিও সংস্থা ইপসা কর্তৃক বাস্তবায়িত টি শেল্টার  (গৃহ)নির্মান কার্যক্রম এলাকা পরিদর্শনে আসেন হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল কোরিয়া ও বাংলাদেশের প্রতিনিধি দল।
গতকাল মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে প্রতিনিধি দলের সদস্যরা শেখেরখীলে পৌছঁলে তাদের ইপসা কর্মকর্তারা ও শেখেরখীলের পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন সহ পরিষদের সদস্যরা তাদের ফুল দিয়ে স্বাগত জানান ।
পরে প্রতিনিধি দলের সদস্যরা  হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল কোরিয়া ও বাংলাদেশের সহযোগিতায় চট্রগ্রামের স্থায়ীত্বশীল উন্নয়ন সংস্থা ইপসা কর্তৃক বাস্তবায়িত টি শেল্টার  নির্মান কার্যক্রম ও এলাকা পরিদর্শন করেন ।
অতিথিদের ফুল দিয়ে অভিনন্দন জানাছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান
এ সময় হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল কোরিয়া মিস হেনা, ও বাংলাদেশের সাইমন তুষার হালদার, মো: আশরাফুল আলম, মিয়ান মাইকেল জাহাঙ্গীর, শেখেরখীলের পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন,ইপসার প্রজেক্ট কো-অর্র্র্ডিনেটর কল্যাণ বড়–য়া,ইউপি সচিব অরুন ধর জয়,ইপসার কর্মকর্তা মুরশেদুল হক.দিদারুল আলম,আমান উল্লাহ, অভিষেক বড়–য়া, ও পরিষদের সকল ইউপি সদস্য উপস্থিত ছিলেন । প্রতিনিধি দলের সদস্যরা হ্যাবিট্যাট ফর হিউম্যানেটি ইন্টারন্যালনাল কোরিয়া ও বাংলাদেশের সহযোগিতায় চট্রগ্রামের স্থায়ীত্বশীল উন্নয়ন সংস্থা ইপসা কর্তৃক বাস্তবায়িত টি শেল্টার  নির্মান কার্যক্রম,দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষন পরিদর্শন ও শেখেরখীলের পরিষদের চেয়ারম্যান সহ ইউপি সদস্যদের সাথে মতবিনিময় করেন ।
উল্লেখ্য শেখেরখীলে ইপসা কর্তৃক ৪২টি টি শেল্টার (গৃহ) ও ৮ টি নলকুপ স্থাপনের কার্যক্রম চলমান রয়েছে ।  বিজ্ঞপ্তি।
একুশে মিডিয়া/এমএসএ 

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages