ইউএনও কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করলেন হিরো আলম।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 26 November 2018

ইউএনও কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করলেন হিরো আলম।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রিপোর্ট:
সোশ্যাল মিডিয়ায় ইউটিউব ও সোস্যাল মিডিয়ায় আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়া-৪ আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
আজ সোমবার (২৬ নভেম্বর) বিকেলে নন্দীগ্রাম উপজেলায় এ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা শারমিন আখতারের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন হিরো আলম।
জেলার কাহালু ও নন্দীগ্রাম উপজেলা নিয়ে গঠিত এ আসনের মনোনয়পত্র সংগ্রহ করতে সোমবার দুপুরে নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে যান তিনি।
তবে ব্যাংকে চালান জমা দেয়াসহ কিছু আনুষ্ঠানিকতার কারণে মনোনয়নপত্র সংগ্রহ করতে দেরি হয় হিরো আলমের। বিকেল নাগাদ সহকারী রিটার্নিং কর্মকর্তা শারমিন আখতারের কাছ থেকে নিজের মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। এসময় তার সঙ্গে উপজেলা জাতীয় পার্টির বেশ কিছু নেতাকর্মীকেও দেখা গেছে।
যদি শেষ পর্যন্ত দলীয় মনোনয়ন না পান তাহলে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে থাকবেন বলে জানান তিনি।
বগুড়া-৪ আসনে ভোটার রয়েছে ৩ লাখ ১২ হাজার ৮১ জন। ঘোষিত তফসিল অনুসারে আগামী ২৮ নভেম্বর মনোনয়নপত্র দাখিল, ২ ডিসেম্বর বাছাই, ৯ ডিসেম্বর প্রত্যাহার এবং ৩০ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
মনোনয়নপত্র সংগ্রহ করে ফেরার পথে হিরো আলম জানান, জাতীয় পার্টির মনোনয়নপত্র কেনার পর সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করতে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করলেন।
এ আসনটি গত নির্বাচনে মহাজোটের শরীক জাসদকে ছেড়ে দিয়েছিলো আওয়ামী লীগ। এবারও সেই সমীকরণ থাকলে কী করবেন এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, তার বিশ্বাস মহাজোট এবং দল তাকেই মনোনয়ন দেবেন। আরটিভি অনলাইন সূত্র একুশে মিডিয়া রিপোর্ট।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages