জামায়েতের কথিত আমির ‘ভন্ড’ মজিদের শাস্তির দাবীতে মানববন্ধন ও স্মরকলিপি। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 14 November 2018

জামায়েতের কথিত আমির ‘ভন্ড’ মজিদের শাস্তির দাবীতে মানববন্ধন ও স্মরকলিপি। একুশে মিডিয়া


মোঃ আরিয়ান আরিফ, ভোলা:
ভোলার চরফ্যাসনের কালেমার জামায়েতের কথিত আমির আবদুল মজিদের ধর্মের নামে সকল ভন্ডামির প্রতিকার ও শাস্তির দাবীতে মানববন্ধন বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান করা হয়।
আজ বুধবার (১৪ নভেম্বর) সকাল ১১ টায় ভোলা প্রেসক্লাবের সামনে ঈমান আক্বীদা সংরক্ষন কমিটির আয়োজনে এই কর্মসূচী পালিত হয়।
এসময় বক্তব্য রাখেন, ঈামান আক্বীদা সংরক্ষন কমিটির সহ-সভাপতি মাওলানা নূরে আলম,সাধারন সম্পাদক মাওলানা তাজউদ্দিন ফারুক, যুগ্ম-সম্পাদক মাওলানা মিজানুর রহমান, সংগঠনিক সম্পাদক মাওলানা আতাউর রহমান তোনতাজি, সমাজকল্যান বিষয়ক সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম, প্রচার সম্পাদক মাওলানা নূরে আলম, নির্বাহী সদস্য এইচ এম ইব্রাহিম খলিল।

এসময় বক্তারা বলেন, ভন্ড আঃ মজিদ দীর্ঘ দুই দশক যাবৎ সারা বাংলাদেশ ও প্রতিবেশী দেশ ভারত সহ কয়েকটি দেশের সাধারণ মুসলমানদের সমবেত করে ধর্মের নামে কিছু বানোয়াট ও ভিত্তিহীন তত্ত্ব প্রকাশ করার পাশাপাশি কোরআন ও হাদিসের অপব্যাখ্যা করে মানুষের ঈমান ও আকিদা নষ্ট করছে। সে সদস্য সংগ্রহ করে তাদের তাদের অমানবিক কায়দায় প্রশিক্ষত করে।
ভন্ড আঃ মজিদ নিজেকে সৃষ্টিকর্তা বা আল্লাহ্ দাবী করেন এবং তাহার ঔরশজাত ৭ (সাত) বৎসর বয়সি সন্তান ফজলে রাব্বীকে ইসা (আঃ) দাবী করেন,যাহা সকল মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করে। ধর্মীয় শিক্ষার নামে মানুষকে উদ্বুদ্ধ করে তাদের বিভ্রান্ত করে মানুষের স্থাবর ও অস্থাবর সম্পদ আত্নসাৎ করে নিজের সস্পদ এবং আভিজাত্যের পাহাড় গড়েছেন। শুধু তাই নয়,বিভিন্ন জেলার চিহিৃত সন্ত্রাসীদের নিরাপদ আশ্রয়স্থল তৈরি করার পাশা-পাশি তাহার পালিত স্থানীয় একটা ক্যাডার বাহিনী আছে।
বাল্য বিবাহ, বহুবিবাহ, বিবাহ বিচ্ছেদ, রেজিষ্ট্রেশন বিহীন বিবাহ প্রবর্তন করে নিরক্ষর জনগোষ্ঠী তৈরি করণসহ যাবতীয় মানবতা বিরোধী ও রাষ্ট্রবিরোধী কার্যকলাপ নিয়ে সমাজে সু-প্রতিষ্ঠিত আছেন। সে দেশের কোন আইনই মানেনা। মানুষ এখন সচেতন তার এই কার্যকালাপ আর দীর্ঘদিন চলতে পারে না।
মানববন্ধন ও বিক্ষোভ শেষে ভোলা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করে ঈমান আক্বীদা কমিটি।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages