চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনে আ’লীগের টিকেট পেতে ১৭ নৌকা মাঝির প্রতিযোগীতা।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 13 November 2018

চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনে আ’লীগের টিকেট পেতে ১৭ নৌকা মাঝির প্রতিযোগীতা।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রামের অন্যান্য আসনের মতো সীতাকুণ্ড-৪ (সীতাকুণ্ড ও নগরীর আংশিক অংশ) আসনেও বেশ জমজমাট হয়ে উঠেছে রাজনৈতিক অঙ্গন।
সারাদেশের মধ্যে আলোচিত চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনে নেতা কর্মীদের মধ্যে নির্বাচনকে সামনে রেখে বেশ উৎপুল্ল-উদ্দিপনা লক্ষ করা যাচ্ছে। ইতিহাস সাক্ষী আছে স্বাধীনতার পর থেকে এ আসনে যে দলের প্রার্থী বিজয়ী হয়েছে সেই দলই সরকার গঠন করেছে।
আসন্ন নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন সংগ্রহ করেছেন।
সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের থেকে মনোনয়ন নিয়েছেন ১৭ জন। আওয়ামী লীগ থেকে যারা মনোনয়ন সংগ্রহ করেছেন তারা হচ্ছেন, বর্তমান সংসদ দিদারুল আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আল মামুন, কেন্দ্রীয় কৃষক লীগ সদস্য মোস্তফা কামাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল বাকের ভুইয়া, পারভেজ উদ্দীন সান্টু, নিছার উদ্দীন মন্জু, হায়দার আলী, বদিউল আলম, রতেন্দ্র ভট্রাচার্য, মহিউদ্দীন মন্জু, বখতেয়ার চৌধুরী, আলেকজান্ডার চৌধুরী,আবিদা আজাদ, মোঃ ইমরান, আবুল খায়ের শাহজাহান, অধ্যাপিকা নার্গিস আকতার ও আফসার মিয়া।
১৭ জন মনোনয়ন নিলেও দল থেকে একজনকেই দেওয়া হবে নমিনেশন। সীতাকুণ্ডবাসী অধির আগ্রহে অপেক্ষা করছেন কে সেই ভাগ্যবান যে দলের দেওয়া নমিনেশন নিয়ে নির্বাচন করবেন, কার ভাগ্যে জুটবে আলোচিত চট্টগ্রাম-৪ (আংশিক চট্টগ্রাম) আসনের টিকেট।
এ বিষয়ে মনোনয়ন সংগ্রহকারী কৃৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তফা কামাল চৌধুরী বলেন, সীতাকুণ্ডবাসীর সেবার ব্রতে আমি প্রার্থী হয়েছি। যদি মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নমিনেশন দেন তাহলে তাহলে সবাইকে একসাথে নিয়ে কাজ করবো। যদি নমিনেশন নাও পাই তবুও নৌকা যার আমি তার।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages