সাংবাদিক ফিরোজ জোয়ার্দ্দারের ৩৩তম জন্মদিন পালন।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 17 November 2018

সাংবাদিক ফিরোজ জোয়ার্দ্দারের ৩৩তম জন্মদিন পালন।একুশে মিডিয়া


এবিএস রনি, যশোর জেলা প্রতিনিধি:
উৎসবমুখর পরিবেশে নানা আয়োজনের মধ্য দিয়ে সাংবাদিক এবিএস রনির বন্ধুবর বড় ভাই সাংবাদিক ফিরোজ জোয়াদ্দারের জন্মদিন পালন করা হয়।
সাতক্ষীরার কলারোয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও বিবিসি নিউজ টুয়েন্টি'ফোর ডটকমের খুলনা বিভাগীয় প্রতিনিধি এবং সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান প্রত্রিকার কলারোয়া প্রতিনিধি আমার বড় ভাই সাংবাদিক ইসমাইল হোসেন (ফিরোজ জোয়ার্দ্দার) র ৩৩ তম শুভ জন্মদিনে বা-মা সহ সকল শুভাকাংখীদের জানান আন্তরিক অভিনন্দন ও অন্তরের ভালবাসার শুভেচ্ছা। ১৯৮৫ সালের ১১নভেম্বরের এই দিনে মায়ের গর্ভে থেকে পৃথিবীতে ভূমিষ্ঠ হয়ে হাটি হাটি পা- পা করে সকলের দোয়ায় ৩২টি বছর পার করে ৩৩ তম জন্মদিন পালন করলো।

শনিবার (১৭- নভেম্বর) সন্ধ্যার পর অল্প পরিসরে কলারোয়া বাজার কমিটি'র অফিস কক্ষে মোমবাতি ও বেলুন উড়িয়ে নানা আয়োজনে কেক কাটার মধ্য দিয়ে শুরু হয় অতিথি আপ্যায়ন।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জেল্লাল হোসেন সাংবাদিক ফিরোজ জোয়ার্দ্দারের ৩৩ তম জন্মদিনের কেক কেটে মুখে তুলে দেন। এ সময় ওসি তদন্তের পাশে কেক কাটায় সহযোগিতা করেন কলারোয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক গুরু প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল ও উপজেলা যুবলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন।
বাহিরে অবস্থান করার পাশাপাশি মোবাইল ফোনে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাতক্ষীরার ৩৩ বিজিবি'র সিও লেঃ কর্নেল গোলাম মহিউদ্দিন খন্দকার, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক কলারোয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব আরাফাত হোসেন এবং উপজেলা যুবলীগের সংগ্রামী সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুম, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক মামুন হোসেন ও কেড়াগাছি ইউনিয়ন যুবলীগের আহবায়ক এসএম সেলিম রেজা। কেক কাটার পর জন্মদিনের কেক সকল অতিথীদের মাঝে বিতরণ করেন শ্রদ্ধেও বড় ভাই সাইফুল ইসলাম সাইফ। তিনি সবার মুখে কেক তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক বন্ধু এবিএস রনি, কাজী মুন্না, মুজিবর রহমান, মেয়ে আফরিজ্জামান ছোঁয়া, ছোট ভাই সোহেল, মোহাম্মদ জাহিদ, রাফসান, আসিফ খান, সাদ্দাম হোসেন, এসএম মাহফুজ, মাসুক আলী, আব্দুস সামদ, মেহেদী হাসান, সাকিব সোহাগ, উজ্জ্বল, কাজী তামিম,খালিদ, ফারুকসহ সকল শুভাকাংখীরা।
আগামী দিনে নতুনভাবে পথ চলা হবে অঙ্গীকার এই কামনায় সবার কাছে দোয়া চান।। উল্লেখ্য, কলারোয়া পৌরসদরের ৩নং ওয়ার্ড গদখালী গ্রামে ১৯৮৫ সালের ১৭-ই নভেম্বর মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন তিনি। তার পিতার নাম আক্তার হোসেন ও মাতার নাম হাফিজা খাতুন। তিন ভাইয়ের মধ্য বড় ভাই। তাঁর শৈশব কেটেছে পৌর বাজারে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে একজন কর্মী হিসেবে আধুনিক উন্নত কলারোয়া গড়তে বদ্ধ পরিকর।
৩৩ তম জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন সর্বস্তরের মানুষ। তিনি বিগত সময়ে কলারোয়া পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে বর্তমানে পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়কের দায়িত্ব পালন করছেন।

একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages