ষড়যন্ত্রের ফাঁদে জাতীয় পার্টির এমপি প্রার্থী মোস্তফা আল মাহমুদ।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 21 November 2018

ষড়যন্ত্রের ফাঁদে জাতীয় পার্টির এমপি প্রার্থী মোস্তফা আল মাহমুদ।একুশে মিডিয়া



একুশে মিডিয়া, জামালপুর প্রতিনিধি:
জামালপুর-২ (ইসলামপুর) আসনের জাতীয় পার্টির এমপি প্রার্থী ও ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোস্তফা আল মাহমুদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে কুচক্রী মহল। তাঁর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষরা এই ষড়যন্ত্র করছে বলে মনে করেন জাতীয় পার্টির নেতা-কর্মী ছাড়াও ইসলামপুরের সাধারণ মানুষ।
জাতীয় পার্টির নেতা-কর্মী ও সমর্থকরা জানান, ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জননেতা শিল্পপতি মোস্তফা আল মাহমুদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামপুর আসনে শক্তিশালী প্রার্থী। জননেতা মোস্তফা আল মাহমুদ এই আসনের সর্বস্তরের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। সর্বশ্রেণির মানুষের কাছে গ্রহণযোগ্য এই নেতার ব্যাপক জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েছে প্রতিপক্ষের একাধিক চক্র। চক্রটি তাকে নানাভাবে শায়েস্তা করতে মাঠে সক্রিয়। রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ীক সুনাম ক্ষুন্ন করতেও কাজ করছে চক্রটি।
ইসলামপুরের সাধারণ ভোটাররা জানান, সাদা মনের মানুষ মোস্তফা আল মাহমুদ জনপ্রতিনিধি না হলেও সব সময় তিনি এলাকার উন্নয়নে কাজ করছেন। যমুনা-ব্রহ্মপুত্র ভাঙ্গনে নিঃস্ব হাজার হাজার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন। চরাঞ্চলে অন্ধকারে থাকা কয়েকটি গ্রামকে নিজ অর্থায়নে বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন। জাতীয় পার্টির এই প্রার্থী অবহেলিত ইসলামপুর উপজেলাকে বাংলাদেশের মধ্যে মডেল উপজেলা করার স্বপ্ন দেখছেন।
ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির সদস্য মোঃ মাহমুদ উল্লাহ বলেন, জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা আল মাহমুদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একাধিক কুচক্রী মহল মাঠে নেমেছে। কোন ষড়যন্ত্রই কাজে আসবেনা দাবি করে তিনি বলেন, সময়মত ষড়যন্ত্রকারীদের দাতভাঙ্গা জবাব দেওয়া হবে।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages