চট্টগ্রাম-১৬ আসনে আওয়ামীলীগ চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন মোস্তাফিজ।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 25 November 2018

চট্টগ্রাম-১৬ আসনে আওয়ামীলীগ চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন মোস্তাফিজ।একুশে মিডিয়া

মোস্তাফিজুর রহমান চৌধুরী আওয়ামী লীগের চুড়ান্ত মনোনয়নপত্র পাওয়া দলীয় নেতা-কর্মীরা আনন্দ।
মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে আওয়ামীলীগের চূড়ান্ত মনোনয়ন পেলেন অর্থ ও পানি সম্পদ মন্ত্রাণালয়ের স্থানী কমিটির সদস্য ও বর্তমান সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী।

এ লক্ষ্যে চূড়ান্ত মনোনয়নপ্রাপ্ত প্রার্থীদের আনুষ্ঠানিকভাবে দলীয় চিঠি দেয়া শুরু করেছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ।
আজ রবিবার (২৫ নভেম্বর) সকাল ১০টা থেকে বঙ্গবন্ধু এভিনিউয়ের দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ চিঠি তুলে দেয়া হচ্ছে। রবিবার দুপুরে দলীয় কার্যালয় থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করেন মোস্তাফিজুর রহমান চৌধুরী।
আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীরা ইতিমধ্যে সে চিঠি পেতে শুরু করেছেন। সংসদের ৩শত আসনের বিপরীতে ২৭০ আসনের চিঠি মনোনয়ন প্রত্যাশীদের হাতে পৌঁছানো হচ্ছে বলে দলীয় সূত্র জানা যায়।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এবার জোটের শরিকদলগুলোর জন্য ৭০টি আসনে ছাড় দেওয়া হয়েছে। সেই সুবাদে 
নৌকা বিজয়ের স্বার্থে দলের চূড়ান্ত সিদ্ধান্তকে মেনে নেতা-কর্মীরা কাজ করবেন।
মোস্তাফিজুর রহমান চৌধুরী একুশে মিডিয়াকে বলেন, ‘মনোনয়ন পাওয়ার জন্য প্রতিদ্বন্দ্বিতা স্বাভাবিক বিষয়। কিন্তু আমি গত পাঁচ বছর ধরে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এলাকার উন্নয়ন কাজ করেছি। প্রতীক বরাদ্দ হলেই সকল নেতা-কর্মীরা ঝাঁপিয়ে পড়বে নির্বাচনী প্রচারাণায়।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages