মিথ্যা ও গায়েবি মামলার ২য় তালিকা প্রধানমন্ত্রীর কার্যালয়ে জমা: বিএনপি।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 13 November 2018

মিথ্যা ও গায়েবি মামলার ২য় তালিকা প্রধানমন্ত্রীর কার্যালয়ে জমা: বিএনপি।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রিপোর্ট:
বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও গায়েবি মামলার দ্বিতীয় তালিকা জমা প্রধানমন্ত্রীর কার্যালয়ে। আজ মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিএনপি নির্বাহী কমিটির সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু এ তালিকা দেন।


বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য মিডিয়া কর্মীদের জানিয়ে তিনি বলেন, ১০০২টি মামলার তালিকা প্রধানমন্ত্রী কার্যালয়ে আজকে জমা দেয়া হয়েছে।
গত ৭ নভেম্বর প্রধানমন্ত্রীর কাছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সই করা একটি চিঠিসহ গায়েবি মামলার আংশিক তালিকা তিনি জমা দিয়েছিলেন বলেও জানান তিনি।
গত ১ নভেম্বর জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে বিএনপি তাদের নেতা-কর্মীদের বিরুদ্ধে এই গায়েবি মামলার অভিযোগ করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের তালিকা দিতে বলেছেন।
প্রধানমন্ত্রীকে দেয়া তালিকার সঙ্গে বিএনপির চিঠিতে বলা হয়, কয়েক বছর ধরে বিএনপির কেন্দ্রীয় নেতাসহ জেলা, মহানগর, উপজেলা, থানা, এমনকি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীদের বিরুদ্ধেও ধারাবাহিকভাবে হাজার হাজার মিথ্যা, উদ্ভট, গায়েবি ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা করা হচ্ছে। কারেন্টনিউজ সূত্র একুশে মিডিয়া রিপোর্ট।
একুশে মিডিয়া/এবি

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages