চার দলীয় জোট সরকারের আমলে দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় ছিল: চসিব মেয়র।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 14 November 2018

চার দলীয় জোট সরকারের আমলে দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় ছিল: চসিব মেয়র।একুশে মিডিয়া


ফরিদা ইয়াছমিন, চট্টগ্রাম থেকে:
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, চার দলীয় জোট সরকারের আমলে বাংলাদেশ দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় ছিল একনম্বরে। বাংলাদেশ মানে বিশ্ববাসী জানত এটা ক্ষুধা,দারিদ্র্য আর পদে পদে দুর্নীতির একটি দেশ। তারা ইসলামের কথা বলে এদেশের সহজ সরল মানুষকে বিভ্রান্ত করে ক্ষমতায় যাবার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু বাংগালী সরল হলেও বোকা নয়। জিয়াউর রহমান ক্ষমতায় থেকে পাস করেছিলেন ইনডেমনিটি বিল। যাতে এদেশে আর জাতির জনককে হত্যার কোন বিচার না হয়। অথচ একজন মুসলমান হয়ে আরেকজন নিরপরাধ মুসলমানের ন্যাক্কারজনক হত্যাকান্ডের বিচার রহিত করার ষড়যন্ত্র করেছিলেন তিনি। এটা তো ইসলাম সমর্থন করে না। ইসলাম ব্যবহার করে অনৈসলামিক কর্মকাণ্ড করা, সন্ত্রাস -দুর্নীতি করে দেশকে রসাতলে নিয়ে যাওয়ায় বিএনপির একমাত্র আইডোলজি।

আজ বুধবার (১৪ নভেম্বর) বিকালে নগরীর বহদ্দার হাট মোড়ে চান্দগাঁও থানা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন।
চান্দগাঁও থানা আওয়ামী লীগ আহবায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে ও নগর আওয়ামী লীগ সাংস্কৃতিক সম্পাদক আবু তাহেরের সঞ্চালনায় সমাবেশে নগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, চান্দগাঁও থানার যুগ্ম আহবায়ক নূর মোহাম্মদ,চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দীন খালেদ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো রফিক,নিজাম উদ্দিন নিজু,এড আইয়ুব খান,জসিম উদ্দিন, আশরাফুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages