কুড়িগ্রাম-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 12 November 2018

কুড়িগ্রাম-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রিপোর্ট:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছেন যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে গড়ে ওঠা গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার। তিনি আরটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন।
ইমরান এইচ সরকার বলেছেন, এলাকাবাসী চাইছেন কুড়িগ্রাম-৪ (রৌমারি-রাজিবপুর-চিলমারি) আসনে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছি। এলাকার মুরুব্বিরা প্রতিনিয়তই আমাকে ফোন দিচ্ছেন, আমার বাবাকে অনুরোধ করছেন। আমি এ বিষয়ে চিন্তা-ভাবনা করছি। খুব দ্রুতই আপনাদের এ বিষয়ে জানাতে পারবো।
ইমরান আরও বলেন, আমি সাধারণ মানুষের জন্য কাজ করি, সাধারণ মানুষের হয়ে কাজ করি, আমি তো কোন দলের কর্মী না। আমি সাধারণ মানুষের জন্যই কাজ করে যেতে চাই।
তরুণদের কাছে আপনি বেশ পরিচিত মুখ, আপনি কি মনে করেন নির্বাচন করার জন্য এটাই উপযুক্ত সময়? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের রাজনীতির যে অচল অবস্থা চলছে, তাতে পরিবর্তন আনার জন্য তরুণদেরকেই এগিয়ে আসতে হবে। সাধারণ মানুষ আমাকে ভালোবাসে, তরুণরা ভালোবাসে।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages