মনোনয়ন প্রাপ্তির লড়াই চলছে ৩২, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 13 November 2018

মনোনয়ন প্রাপ্তির লড়াই চলছে ৩২, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে।একুশে মিডিয়া

Add caption
মোঃ শাহরিয়ার কবির আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা -৪ আসনে চলছে মনোনয়ন প্রাপ্তির লড়াই। কদিনে এ আসনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের  ৯ জন মনোনয়ন প্রত্যাশী মনোনয়নপত্র কিনে জমা দিয়েছেন। যোগ্যতা, জনপ্রিয়তা, অবদান আছে দাবি করে প্রত্যেকে মনোনয়ন কিনেছেন। তাদের মধ্যে বর্তমান সংসদ সদস্য, সাবেক সংসদ সদস্য,পৌরসভার মেয়র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতা, উপজেলা আওয়ামী লীগ নেতা, প্রবাসী, ডাক্তার ও ইঞ্জিনিয়ার রয়েছেন।
৯ জনের মনোনয়ন ফরম তোলার খবরে ভোটারসহ জনসাধারণের মধ্যে মনোনয়ন প্রাপ্তি নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। হোটেল, চায়ের দোকান, জনসমাগমস্থলসহ সর্বত্রয়ই চলছে প্রার্থী নিয়ে তর্ক-বির্তক।
মনোনয়ন প্রত্যাশীদের ছড়াছড়ির বিষয়ে দলীয় নেতা-কর্মীরা বলছেন, মনোনয়ন প্রাপ্তির লড়াইয়ে ২ থেকে ৩ জন প্রার্থী যোগ্য। বাকিদের দলীয় পরিমণ্ডলে ন্যূনতম গ্রহণযোগ্যতা নেই। রাজপথে তাদের কোনো অবদান নেই। মনোনয়নপত্র কেনার তালিকায় বেশ কয়েকজন ডামি প্রার্থীও রয়েছেন। এতে চরম ক্ষোভ আর অসন্তোষের সৃষ্টি হয়েছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে। তবে চরম বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েছেন ত্যাগী ও যোগ্যতা সম্পন্ন মনোনয়ন প্রত্যাশীরা।
তবে মনোনয়নপত্র কেনার যে হিড়িক পড়েছে তাতে কেন্দ্র থেকে চুড়ান্ত মনোনয়ন দেওয়ার সময় যদি তৃণমূলের মতামত উপেক্ষা করা হয়, তাহলে নির্বাচনের ফলাফলে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তুমুল ধ্বস নামবে এটা নিশ্চিত বলে অাশষ্কা নেতাকর্মীদের।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages