আগুন আগুন নয়াপল্টন! বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 14 November 2018

আগুন আগুন নয়াপল্টন! বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ষ্টাফ রিপোর্টার-ঢাকা:
বাংলাদেশ রাজধানীস্থ নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আগেুনে জ্বালছে পুলিশের গাড়ী সহ বিভিন্ন যানবাহন।

আজ বুধবার (১৪ নভেম্বর) দুপুর পৌনে একটার দিকে এই সংঘর্ষ বাধে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ছুঁড়ছে।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিএনপি দলীয় কার্যলয়ে সোমবার (১২ নভেম্বর) থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু করে। গত দুদিন মনোনয়নপত্র নিতে মনোনয়ন প্রত্যাশীদের উপচে পড়া ভিড় ছিল।
এতে করে বিএনপি অফিসের সামনে ও তার আশপাশের এলাকায় যানচলাচল বন্ধ হয়ে যায়।

এইদিকে আজ বুধবার (১৪ নভেম্বর) যান চলাচল স্বাভাবিক রাখতেই সকাল থেকেই দেখা যায় সেখানে অতিরিক্ত পুলিশ সদস্য। তাৎক্ষণিকভাবে জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি কেন্দ্র করে সড়কে বিএনপি নেতাকর্মীরা ভিড় করছিলেন। এতে সড়কে যান চলাচল ব্যাহত হওয়ায় পুলিশ সড়ক খালি করার চেষ্টা করছিল।

এ থেকেই ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় বেশকয়েকজনের আহত হওয়া খবর পাওয়া গেছে। বিএনপির কয়েকজন নেতাকর্মী জানান, নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সকাল থেকে চলছে তৃতীয় দিনের মনোনয়নপত্র বেচা-কেনা। ঢোল-বাদ্য নিয়ে উৎসবমুখর পরিবেশে নেতাকর্মীরা জমায়েত হচ্ছিল কার্যালয়ের সামনে।
কিন্তু দুপুরে বিএনপি নেতাকর্মীদের টিয়ারশেল ও লাঠিচার্জ করে পুলিশ। এদিকে বিএনপি কার্যালয়ের ভেতর থেকে বন্ধ করে দেয়া হয়েছে তিনটি গেট। একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages