খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনায় হালুয়াঘাটে বিএনপির দোয়া মাহফিল।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 18 November 2018

খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনায় হালুয়াঘাটে বিএনপির দোয়া মাহফিল।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি: 
ময়মনসিংহের হালুয়াঘাটে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনায় হালুয়াঘাটে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।িআজ রবিবার বিকেলে উপজেলার ধারা মেঘ শিমূল এগ্রো ফিসারিজে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি উপজেলা বিএনপির অন্যতম যুগ্ম আহ্ববায়ক ও (ময়মনসিংহ-১) হালুয়াঘাট-ধোবাউড়া আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ সালমান ওমর রুবেল এর পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া পরবর্তী আলোচনা সভায় উপজেলা বিএনপি নেতা হিশাম বাক্কারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সদস্য বীর মুক্তিযোদ্ধা ক্বারী আবুল কাশেম, বিএনপি নেতা আনোয়ার মেম্বার, সুজারুল ইসলাম সুজা, রুহুল আমিন ফকির, মিজানুর রহমান তালুকদার, আব্দুল বারেক মন্ডল।
এছাড়াও উপস্থিত ছিলেন বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা কামাল খান, মতিউর রহমান মতি,এম এ মুক্তাদির, মফিজুল ইসলাম, হুমায়ুন কবীর, নূরুল্লাহ, শাহীন, খুররম খান যুবরাজ, শাহিদ, অলি, তুষার প্রমূখ।
বক্তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্তির দাবী জানান এবং আগামী জাতীয় নির্বাচনে এ আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী সালমান ওমর রুবেল বিএনপির মনোনয়ন পেয়ে বিপুল ভোটে জয়যুক্ত হয়ে এ আসনটি খালেদা জিয়াকে উপহার দেবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন। অনুষ্ঠানে বিএনপি, যুবদল, ছাত্রদল সহ বিভিন্ন অংঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিএনপি নেতা তারিকুল ইসলাম চঞ্চল। 

একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages