পাঁচ দিনে সাড়ে ৪ হাজারের বেশি মনোনয়নপত্র বিক্রি করেছে: বিএনপি।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 17 November 2018

পাঁচ দিনে সাড়ে ৪ হাজারের বেশি মনোনয়নপত্র বিক্রি করেছে: বিএনপি।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ষ্টাফ রিপোর্টার-ঢাকা:
আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিএনপি ৩০০ আসনে দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য গত পাঁচ দিনে ৪ হাজার ৫৮০টি মনোনয়ন ফরম বিক্রি করেছে।
আজ শনিবার (১৭ নভেম্বর) বিকালে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব কথা বলেছেন।
তিনি আরও বলেছেন, গত ৫ দিনে ৪ হাজার ৫ শত ৮০টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। আর ফরম জমা আজও চলছে। সুতরাং জমাটা আপনাদেরকে পরে জানিয়ে দেয়া হবে।
গত সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত দলের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়।
দশম সংসদ নির্বাচন বর্জনকারী তৎকালীন বিরোধী দল ২০ দলীয় জোট রোববার বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে আন্দোলনের অংশ হিসেবে একাদশ নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা দেয়। একই সময় জাতীয় প্রেসক্লাবে বিএনপির নতুন জোট জাতীয় ঐক্যফ্রন্টও আন্দোলনের অংশ হিসেবে একাদশ নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা দেয়।
সোমবার সকাল পৌনে ১১টায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মনোনয়ন সংগ্রহণের মধ্যে দিয়ে ফরম বিক্রি শুরু হয়। গত দুই দিনে ৪ হাজার ৭২ জন ধানের শীষ মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন ফরম কিনেছেন বলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নিশ্চিত করেছেন।
গত সোমবার বেগম জিয়ার জন্য ফেনি-১, বগুড়া ৬ ও ৭ আসনের জন্য মনোনয়ন ফরম পৃথক পৃথকভাবে সংগ্রহ করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও নজরুল ইসলাম খান।
এদিকে রোববার সকাল ৯ টা থেকে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। ওই রংপুর ও রাজশাহী বিভাগ, সোমবার বরিশাল ও খুলনা বিভাগ, মঙ্গলবার চট্টগ্রাম, কুমিল্লা ও সিলেট বিভাগ, বুধবার ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগ এবং ঢাকা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।
ধানের শীষের মনোনয়ন ফরমের দাম ধরা হয়েছে ৫ হাজার টাকা। আর ফরম জমা দিতে লাগবে ২৫ হাজার টাকা।

একুশে মিডিয়া/এমএসএ


No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages