নড়াইলের দুটি আসনে ৮জনের মনোনয়নপত্র বাতিল।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 2 December 2018

নড়াইলের দুটি আসনে ৮জনের মনোনয়নপত্র বাতিল।একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-১ আসন থেকে ৩জন এবং নড়াইল-২ (সদর ও লোহাগড়া) আসন থেকে ৫জন প্রাথীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। এর মধ্যে নড়াইল-২ আসনে বিএনপির মনোনীত প্রার্থী সাবেক এমপি মুফতি শহিদুল ইসলাম রয়েছেন। তবে এ আসনে বিএনপি ২০ দলীয় জোটের আরও দু’জন মনোনীত প্রার্থী রয়েছেন। 
মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দিন রোববার (২ ডিসেম্বর) জেলা রিটার্নিং অফিস সূত্রে জানা গেছে, নড়াইল-২ আসনের সাবেক এমপি বিএনপির মনোনীত মুফতি শহিদুল ইসলামের দুদকের একটি মামলায় ১০ বছরের সাজা, বিদেশ থাকা এবং স্বাক্ষরসহ কাগজপত্র সঠিক না হওয়ায় তার মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।
বাকি যে ৭জনের প্রার্থীতা বাতিল হয়েছে তারা হলেন নড়াইল-১ আসনে স্বতন্ত্র প্রার্থী  সিকদার মোঃ শাহাদত হোসেন দুলু, অবসরপ্রাপ্ত লে. কমান্ডার ওমর আলী ও প্রকৌশলী শেখ মিজানুর রহমান এবং নড়াইল-২ আসনে স্বতন্ত্র মুফতি তালহা ইসলাম, মোঃ জামাল উদ্দীন ও মনির হোসাইন নিয়মানুযায়ী এক শতাংশ ভোটারদের স্বাক্ষরসহ কাগজপত্র জমা দিতে পারেননি। এছাড়া ঋণের কারণে জাসদ (রব) প্রার্থী ফকির শওকত আলীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। প্রসঙ্গত, নড়াইল-১ আসনে ১১ জন এবং নড়াইল-২ আসনে ১৩ জনসহ মোট ২৪ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছিলেন। 


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages