রংপুর ডিবি পুলিশের অভিযানে দুই হাজার পিচ ইয়াবাসহ আটক দুই।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 1 December 2018

রংপুর ডিবি পুলিশের অভিযানে দুই হাজার পিচ ইয়াবাসহ আটক দুই।একুশে মিডিয়া


রেখা মনি, রংপুর:
রংপুরে ৮ লাখ টাকার ইয়াবাসহ দুই জনকে গ্রেফতার করেছে রংপুর মেট্রো পলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কের মোড় এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতার কৃতরা হলেন: কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার খালিশা কাটাল নাওভাঙ্গার ইজাহার আলীর স্ত্রী তনমান খাতুন (৫৫) ও একই উপজেলার চওড়াবাড়ি বালারহাটের দেলোয়ার হোসেনের মেয়ে দিলিফা খাতুন (১২)। তারা দু’জন সম্পর্কে নানী-নাতনী।
অভিযান পরিচালনাকারী সহকারি পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আলতাফ হোসেন জানান, শুক্রবার দুপুরে ইয়াবার বড় একটি চালান পূর্ব পরিচিত পার্টিকে দিতে কুড়িগ্রামের ফুলবাড়ি থেকে রংপুরে আসেন তনমান খাতুন ও তার সহযোগি।
গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল পার্কের মোড় এলাকায় অবস্থান নেয়। এসময় তাদের গতিবিধি সন্দেহভাজন হওয়ায় তাদের আটক করা হলে ২০০০ পিচ ইয়াবা উদ্ধার হয়। যার অানুমানিক মূল্য প্রায় আট লাখ টাকা। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দু’জনের সম্পর্ক নানী-নাতনীর বলে জানাগেছে। তনমান খাতুন দীর্ঘ দিন ধরে ইয়াবার ব্যবসার সাথে জড়িত থাকার কথা শিকার করেছে। এসআই রাজেশ কুমার চক্রবর্তী বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages