বদ্ধ ফ্ল্যাটে অভিনেত্রীর পচা লাশ!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 31 July 2018

বদ্ধ ফ্ল্যাটে অভিনেত্রীর পচা লাশ!-একুশে মিডিয়া

মাহমুদা আক্তার। ছবি: সংগৃহীত
একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:
তালাবদ্ধ ফ্ল্যাট। বের হচ্ছে দুর্গন্ধ। অতিষ্ঠ ফ্ল্যাটবাসী। অবশেষে আর সহ্য না করতে পেরে ঠিক কি ঘটেছে তা জানার জন্য পুলিশের সাহায্য নেন তারা। পরে পুলিশ তালাবদ্ধ ফ্ল্যাট থেকে মাহমুদা আক্তার (৩০) নামে এক মডেল ও অভিনেত্রীর পচা লাশ উদ্ধার করে। এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে নারায়ণগঞ্জে।
সোমবার (৩০ জুলাই) রাত ১টার দিকে উপজেলার গোগনগর আলামিননগর এলাকার মোহাম্মদ আলী আকবরের তিনতলা ভবনের নিচতলার ফ্ল্যাট থেকে ওই অভিনেত্রীর লাশ উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, মাহমুদার আগের সংসার ভেঙে গেলে শহরের নাগবাড়ী এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস শুরু করেন। তার বাবা আক্কাস আলী নারায়ণগঞ্জ ডায়াবেটিক হাসপাতালের প্রহরী হিসেবে কাজ করেন।
গত ৩ জুন মাহামুদা এক যুবককে তার স্বামী পরিচয় দিয়ে ৭ বছরের কন্যা সন্তানসহ গোগনগর আলামিন নগর এলাকার মোহাম্মদ আলী আকবরের বাসা ভাড়া নেয়। কিন্তু গত কয়েক দিন ধরে ফ্ল্যাটটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল।
ওসি জানান, সোমবার রাতে ওই বাসা থেকে দুর্গন্ধ বের হলে ভাড়াটিয়ারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ দরজার তালা ভেঙে ওই বাসার মেঝে থেকে মাহামুদার লাশ উদ্ধার করে। লাশটি পেঁচানো অবস্থায় ছিল এবং তাতে পচন ধরে গেছে।
ঘটনার পর থেকে ওই অভিনেত্রীর স্বামী ও কন্যাকে পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, তার স্বামী তাকে শ্বাসরোধ করে হত্যা করে বাসার বাইরে থেকে তালা দিয়ে মেয়েকে নিয়ে পালিয়ে গেছে।
লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই নারীর স্বামীকে খোঁজা হচ্ছে।
নিহত মাহমুদা আক্তার কয়েকটি স্বল্প দৈর্ঘ্য নাটিকায় অভিনয় করেছেন। পাশাপাশি তিনি শহরের ‘টপ টেন’ নামক তৈরি পোশাক বিক্রির চেইন শপের বিক্রয় কর্মী হিসেবে কর্মরত ছিলেন। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages