চার ক্যামেরার ফোন নোভা থ্রি আই-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 31 July 2018

চার ক্যামেরার ফোন নোভা থ্রি আই-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঢাকা রিপোর্ট:
কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন চব্বিশ মেগা পিক্সেলের চার ক্যামেরার নতুন ফোন নোভা থ্রি আই বাংলাদেশের বাজারে বিক্রির ঘোষণা দিয়েছে হুয়াওয়ে কনজ্যুমার বিনজেস গ্রুপ বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর অ্যারন শিন।
সোমবার (৩০ জুলাই) রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ফোনটি বিক্রির ঘোষণা দেন তিনি।
অনুষ্ঠানে জানান হয়, ১ আগস্ট থেকে ফোনটি কেনার জন্য ক্রেতারা প্রি-অর্ডার করতে পারবেন এবং ১০ আগস্টের পর ফোনটি বাজারে পাওয়া যাবে। প্রি-অর্ডার করা গ্রাহকরা আকর্ষণীয় উপহার পাবেন।
ফোনটির দাম ২৮ হাজার ৯৯০ টাকা। গ্রামীণফোনের গ্রাহকরা কিনে ব্যবহার করলে পাবেন ১০ দিন মেয়াদী ৫ জিবি ইন্টারনেট ফ্রি। বাংলাদেশের বাজারে ফোনটি আইরিস পার্পেল এবং ব্ল্যাক এই দুটির রঙে পাওয়া যাবে।
নোভা থ্রি আই মডেলের এই ফোনে রয়েছে ৪ জিবি র‌্যাম ১২৮ জিবি রম। আছে ৬.৩ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ২৩৪০ বাই ১০৮০ পিক্সেল। ডিসপ্লের পিক্সেলের ঘনত্ব ৪০৯ পিপিআই।
এতে হুয়াওয়ের নিজস্ব প্রসেসর কিরিন ৭১০ অক্টাকোর প্রসেসর ব্যবহৃত হয়েছে। অ্যানড্রয়েড ৮.১ অরিও অপারেটিং সিস্টেম চালিত এই ফোনে হুয়াওয়ের নিজস্ব ইউজার ইন্টারফেস ইএমইউ ৮.২ ব্যবহার করা হয়েছে। ফোনটিতে রয়েছে ৩৩৪০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি।
ছবির জন্য আছে ২৪ ও ২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। সেলফির জন্য আছে ১৬ ও ২ মেগাপিক্সেলের ফ্রন্ট শুটার। এই চারটি ক্যামেরায়ই কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করা হয়েছে। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages