বিএনপির উচিত বিসমিল্লাহ বলে নির্বাচনে অংশ নেওয়া, সচিবালয়ে: বাণিজ্যমন্ত্রী-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 31 July 2018

বিএনপির উচিত বিসমিল্লাহ বলে নির্বাচনে অংশ নেওয়া, সচিবালয়ে: বাণিজ্যমন্ত্রী-একুশে মিডিয়া



একুশে মিডিয়া, ঢাকা রিপোর্ট:
আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করলে তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে বলে মনে করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তাই 'বিসমিল্লাহ‌' বলেই আগামী নির্বাচনে বিএনপির অংশ নেয়া উচিত বলে মনে করেন তিনি।
মঙ্গলবার (৩১ জুলাই) সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
তোফায়েল আহমেদ বলেন, বিএনপি আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ না করলে তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে। ২০১৪ সালের নির্বাচনে তারা অংশগ্রহণ না করায় বর্তমানে তাদের করুণ অবস্থা বিরাজ করছে। সে সময় তারা নির্বাচনে অংশ নিলে তারা অনেকগুলো আসনসহ গুরুত্বপূর্ণ অবস্থানে থাকতো, কিন্তু তারা আজ বিরোধী দলেও নেই। তাই আলহামদুলিল্লাহ, বিসমিল্লাহ বলেই বিএনপির উচিত আগামী নির্বাচনে অংশ নেওয়া।
তিন সিটি কর্পোরেশন নির্বাচন ইস্যুতে বাণিজ্যমন্ত্রী বলেন, নির্বাচনের পর সব সময়ই বিএনপি কারচুপির অভিযোগ করে আসছে। তারা যখন গাজীপুরে এর আগের সিটি নির্বাচনে ১ লাখ ভোটে জেতে, তখন কোনো কারচুপির অভিযোগ করেনি। কিন্তু এবার পরাজিত হয়ে কারচুপির অভিযোগ করছে। গতকাল হওয়া তিন সিটির মধ্যে দুইটিতে আমরা এবং একটিতে তারা জিতেছে। যেখানে তারা জিতেছে সেখানে কারচুপির অভিযোগ আনেনি অথচ বাকি দুটিতে তারা কারচুপির কথা বলছে।
'এটা তাদের তাদের মিথ্যার রাজনীতি, এটা অন্যায়। এর মধ্য দিয়ে তারা প্রমাণ করতে চায়, এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়, ইসি ও সরকারকে বিব্রত করতে চায় তারা। সিলেটে বিএনপির লোকেরা নৌকা মার্কার ব্যাচ পরে কেন্দ্র দখল করতে গিয়েছিল। বিএনপি এ ধরনের নোংরা রাজনীতিও করতে পারে’- বলেন তোফায়েল আহমেদ।
তিনি বলেন, নির্বাচনে হারলেই নির্বাচন সুষ্ঠু হয়নি, এ রাজনীতি থেকে সবাইকে বের হয়ে আসা উচিত। সিলেটে আওয়ামী লীগ প্রার্থী হারার পর অভিযোগ করেছে, নির্বাচনে কারচুপি হয়েছে। এটাও ঠিক নয়।
সংলাপ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সরকারের এ মন্ত্রী বলেন, সংলাপের কোন কিছুই নেই। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।
সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, জঙ্গি দমনে আমরা সফল হওয়ায় জাপান-বাংলাদেশে বিনিয়োগসহ বিভিন্ন ক্ষেত্রে অবকাঠাগত উন্নয়নমূলক কর্মকাণ্ডে মনোযোগ দিয়েছে। জাপান জঙ্গি দমন ইস্যুতে সন্তুষ্টি প্রকাশ করেছে। ফলে বাংলাদেশে নিয়োজিত জাপানের বিভিন্ন পর্যায়ের জনবল তাদের নিজ নিজ কাজে সক্রিয় ভূমিকা পালন করছে। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages