দুই সিটির ভোটের ফলাফল প্রত্যাখ্যান বিএনপি, প্রতিবাদ সমাবেশের ডাক-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 31 July 2018

দুই সিটির ভোটের ফলাফল প্রত্যাখ্যান বিএনপি, প্রতিবাদ সমাবেশের ডাক-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঢাকা রিপোর্ট:
তিন সিটি করপোরেশন নির্বাচনে সীমাহীন ভোট কারচুপির প্রতিবাদে ও রাজশাহী এবং বরিশাল সিটিতে পুণরায় ভোট গ্রহণের দাবিতে আগামী বৃহস্পতিবার (২ আগস্ট) সারা দেশের জেলা ও মহানগরগুলোতে প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছে বিএনপি।
মঙ্গলবার (৩১ জুলাই) নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।
তিনি বলেন, আমরা দলের পক্ষ থেকে এই নির্বাচনের ফলাফল ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি। জনগণ তিন সিটি নির্বাচনে সরকারি দলের সীমাহীন ভোট কারচুপি ও জবরদখল দেখেছে। এই সরকার এবং নির্বাচন কমশিন আবারও প্রমাণ করেছে, তাদের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হতে পারে না।
মির্জা ফখরুল বলেন, আমরা রাজশাহী ও বরিশালের ভোটের ফলাফল ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি। কারণ, এটা কোনো নির্বাচনই হয়নি। ভোট চুরি নয়, ডাকাতি প্রতিফলিত হয়েছে। ভোট কারচুপির প্রতিবাদে আগামী বৃহস্পতিবার সারা দেশের জেলা ও মহানগরে প্রতিবাদ বিক্ষোভ করা হবে।
এ সময় সিলেটেও ব্যাপক ভোট কারচুপি হয়েছে বলে দাবি করে তিনি বলেন, তা নাহলে আরিফুল হক লক্ষাধিক ভোটের ব্যবধানে বিজয়ী হতেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages