নারী এমপিদের জন্য হোস্টেল নির্মাণের সুপারিশ, মন্ত্রণালয়ের বৈঠক-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 7 August 2018

নারী এমপিদের জন্য হোস্টেল নির্মাণের সুপারিশ, মন্ত্রণালয়ের বৈঠক-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঢাকা রিপোর্ট:
নারী এমপিদের জন্য হোস্টেল নির্মাণের সুপারিশ করেছে সংসদীয় কমিটি। এছাড়া রাজধানীর ন্যাম ভবন হতে সংসদ ভবন এলাকায় আন্ডরপাস নির্মাণে জাতীয় সংসদ ভবনের মূল নকশা ঠিক রেখে নির্মাণ কাজ করার সুপারিশ করা হয়।
মঙ্গলবার (৭ আগস্ট) জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২৬তম বৈঠকে এ সুপারিশ করা হয়। কমিটির সভাপতি মোঃ দবিরুল ইসলামের সভাপতিত্বে বৈঠকে কমিটির কমিটির সদস্য ও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সাধন চন্দ্র মজুমদার, আবু সালেহ মোহাম্মদ সাঈদ (দুলাল), বেগম নূর-ই-হাসনা লিলি চৌধুরী এবং নূর জাহান বেগম অংশ নেন।
বৈঠক শেষে কমিটির সভাপতি মোঃ দবিরুল ইসলাম বলেন, সংসদের ৫০ জন সংরক্ষিত নারী এমপি আছে। এছাড়াও রয়েছে সরাসরি নির্বাচিত এমপি। কিন্তু তাদের জন্য আলাদা কোনো হোস্টেল নাই। এজন্য তাদের জন্য নারী এমপিদের জন্য হোস্টেল নির্মাণের সুপারিশ করা হয়।
কমিটি ঢাকা শহরের বহুতল ও কর্মাশিয়াল ভবনগুলো নির্ধারিত বিল্ডিং কোড মেনে নির্মাণ করা হয়েছে কিনা তা মনিটরিং এবং সেই অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয় বৈঠকে। বৈঠকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিবসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages