চট্টগ্রাম রেলওয়ে জাতীয় শ্রমিক লীগ (সিবিএ)’র জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 13 August 2018

চট্টগ্রাম রেলওয়ে জাতীয় শ্রমিক লীগ (সিবিএ)’র জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:
চট্টগ্রাম রেলওয়ে জাতীয় শ্রমিক লীগ (সিবিএ)’র জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা।”
সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য অংশ। বঙ্গবন্ধুকে বাদ দিয়ে বাংলাদেশকে কল্পনা করা যায় না। তার ত্যাগ আন্দোলন সংগ্রামের ফল আজকের স্বাধীন বাংলাদেশ। আমরা আত্মবিস্মৃত জাতি। ইতিহাসকে মনে রাখিনা। নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করি না। সে কারণে দেশকে এগিয়ে নেয়া যাচ্ছে না। অপরাজনীতি না করে ভেদাভেদ ভুলে দলের সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ ভাবে দেশের কল্যাণে কাজ করলে বাংলাদেশ আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে বলে আমার বিশ্বাস।”

তিনি আজ সকালে রেলওয়ে সদর দপ্তরের প্রাঙ্গণে রেলওয়ে জাতীয় শ্রমিক লীগ (সিবিএ) আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে একথা বলেন। ”
বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের প্রধান উপদেষ্টা মো. সিারাজ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দিন, এ এফ এম কবির আহমদ মানিক, শৈবাল দাশ সুমন, হাসান মুরাদ বিপ্লব, রাজনীতিক মো. দিদারুল আলম মাসুম এবং মো. হায়দার আলী, আলহাজ্ব মো. সিরাজুল ইসলাম বক্তব্য রাখেন।”
প্রধান অতিথির বক্তব্যে মেয়র আরো বলেন, আওয়ামী লীগ সরকার পে-স্কেল ঘোষণার মাধ্যমে সরকারি ও ¯^ায়ত্বশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের বেতনভাতা বৃদ্ধি করেছে। সকল সম্প্রদায়ের চাকুরিজীবীদের জন্য বছরে দুটি উৎসব বোনাসের পাশাপাশি পহেলা বৈশাখে মূল বেতনের ২০ শতাংশ উৎসব বোনাস হিসেবে প্রদানের ব্যবস্থা করেছে।” একুশে মিডিয়া।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages