শাকিব খানের নতুন ছবির নায়িকা নুসরাত ফারিয়া-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 5 August 2018

শাকিব খানের নতুন ছবির নায়িকা নুসরাত ফারিয়া-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:

জনপ্রিয় নায়ক শাকিব খানের নতুন ছবি ‘শাহেনশাহ’। ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। ছবিতে অভিনয়ের জন্য লিখিত চুক্তি না হলেও দুপক্ষের মধ্যে কথামার্তা মোটামুটি চূড়ান্ত হয়েছে। সবকিছু ঠিক থাকলে বড়পর্দায় দেখা যাবে এই দুই তারকার নতুন রসায়ন।

‘শাহেনশাহ’ প্রযোজনা করবে প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান খবরটি জানিয়েছেন। তিনি বলেন, ”শাকিব খান ও নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ ছবির মাধ্যমে প্রথমবার একসঙ্গে সিনেমায় কাজ করবেন। এই ছবিটি নির্মাণ করবেন শামীম আহমেদ রনি।”
সেলিম খান আরও বলেন, আজ রবিবার (৫ আগস্ট) রাতে শাকিব খান ও নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ ছবিতে সাইন করবেন। আগামী ২৭ আগস্ট ছবির মহরত অনুষ্ঠিত হবে। তারপরেই ‘শাহেনশাহ’ ছবির শুটিং শুরু হবে। ছবিতে আরও কিছু চমক থাকবে। সেটা মহরতে সময় সবাই জানতে পারবেন।

২০১৫ সালে জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে ‘আশিকী’ ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখেন ছোট পর্দার জনপ্রিয় উপস্থাপিকা নুসরাত ফারিয়া। এরপর জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত হিরো ৪২০, প্রেমী ও প্রেমী, ধ্যাততেরিকি, জিতের সঙ্গে বাদশা, বস ২, ইনস্পেক্টর নোটিকে ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন। এবারই প্রথমবার নুসরাত ফারিয়া ঢালিউডের এই সুপারস্টারের নায়িকা হয়ে কাজ করতে যাচ্ছেন।
‘শাহেনশাহ’য় চুক্তিবদ্ধ হওয়া নিয়ে নুসরাত ফারিয়ার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ‘বহুদিন গ্যাপের পর অভিনয়ে ফিরছি এটা নিশ্চিত। জাজের বাইরে এখন থেকে নিয়মিত ছবিতে অভিনয়ের চেষ্টা থাকবে। এরইমধ্যে কয়েকটি ছবি নিয়ে কথাও হচ্ছে। ‘শাহেনশাহ’ ছবিটি নিয়েও কথা হচ্ছে, তবে এখনো সাইন হয়নি। তার আগে ছবিটি নিয়ে কিছু বলতে চাই না।’
এ ব্যাপারে শাকিব খানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে কোনো সাড়া পাওয়া যায়নি। পরিচালক শামীম আহমেদ রনির মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি। তবে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ছাড়াও একাধিক সূত্র নিশ্চিত করেছে, শাকিবের ‘শাহেনশাহ’ ছবির নায়িকা থাকছেন নুসরাত ফারিয়া!-চ্যানেল আই ।একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages