মাহির বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 2 August 2018

মাহির বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:
মাহিয়া মাহি। হালের এই নায়িকা ‘ও মাই লাভ’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন। সেটি প্রায় চার মাস আগের কথা।
কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নিলেন মাহি। তবে বিষয়টি সহজ সমাধান হয়নি। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সহায়তায় মাহির এই সিনেমায় অভিনয় না করার চূড়ান্ত সিদ্ধান্ত হয়।
কারণ মাহির বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠে। শুটিং শুরুর দিন হঠাৎ করেই মাহি সিনেমা না করার বিষয়টি পরিচালক আবুল কালাম আজাদকে জানান। পরিচালকই অভিযোগ করেন মাহি শিডিউল ফাঁসিয়েছেন।
অন্যদিকে মাহি অভিযোগ করে বলেন, নির্মাতা আবুল কালাম আজাদ ও প্রযোজক জাহাঙ্গীর কলকাতা থেকে আরও একজন নায়িকা এনেছেন। ফলে সিনেমায় তার চরিত্রের গুরুত্ব কমে গেছে।
এর প্রেক্ষিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, প্রযোজক হিমেলসহ চলচ্চিত্রের কয়েকজনের উপস্থিতে বৈঠক হয়।
আর শেষ পর্যন্ত দুই পক্ষের সম্মতিক্রমে মাহি এ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন। শিগগিরই সিনেমার জন্য নেয়া পারিশ্রমিক প্রযোজককে ফিরিয়ে দেবেন বলেও জানিয়েছেন মাহি।
এদিকে আগামী ঈদে মাহি অভিনীত ‘জান্নাত’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। তার বিপরীতে আছেন সাইমন সাদিক। এছাড়া মাহির ‘অন্ধকার জগত’, ‘আনন্দ অশ্রু’, ‘আমার মা আমার বেহেস্ত’ সিনেমায় কাজ করছেন তিনি। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages