বিশ্বের ভয়ংকর দুইটি স্থান!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 6 August 2018

বিশ্বের ভয়ংকর দুইটি স্থান!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ভিন্ন দেশের ভিন্ন রিপোর্ট:
লিপ ক্যাসল: 
অনেকের মতে ‘লিপ ক্যাসল’বিশ্বের সবচেয়ে সবচেয়ে ভয়ানক স্থান। মূলত এই দূর্গটিকে কারাগারের মতই শাস্তিদায়ক জায়গা হিসেবে ব্যবহার করা হত। প্রাচীন অনেক অত্যাচার, নির্যাতন, হত্যাকান্ডের জন্য তাই এ দূর্গটি আজো কুখ্যাত হয়ে রয়েছে। সেই সাথে প্রচুর কল্প কাহিনী ও ভূতুড়ে গল্প ছড়িয়ে আছে লিপ ক্যাসলকে কেন্দ্র করে। কথিত আছে, এখানে যে প্রবেশ করেছে সে কখনও ফিরে আসতে পারেনি। সেকারণেই হয়তো আয়ারল্যান্ড এর সবচেয়ে ভৌতিক প্রাসাদ বলা হয় এই লিপ ক্যাসল কে।
১২৫০ সালে, এই প্রাসাদে একজন যাজক কে তার পরিবারের সামনে হত্যা করা হয়। একই সময়ে তার বড় ভাইকেও হত্যা করা হয় নিষ্ঠুর ভাবে যা “দ্যা ব্লাডি চ্যাপেল কিলিং” নামে পরিচিত। ১৯২২ সালে, এই প্রাসাদের গোপন কুঠুরি থেকে অসংখ্য মানুষের কঙ্কাল আবিষ্কৃত হয়। বলা হয় এদের অত্যন্ত নিষ্ঠুর ভাবে হত্যা করা হয়েছিলো। তো মৃতদের প্রেতাত্মা নাকি এখনও এই ক্যাসলের চারপাশে ঘুরে বেড়ায়। গভীর রাতে দূর্গের আশেপাশে ঘটতে থাকে ভয়ংকর সব ঘটনা। অনেকে এখানে ভূত-পিশাচদের দেখেছেন বলে দাবী করেন। আয়ারল্যান্ডের ওফ্যালি কাউন্টির কোলডারিতে অবস্থিত এই ভয়াবহ দূর্গটি।
ডামবেগ ম্যানর: 
উত্তর আয়ারল্যান্ডের কাউন্টি ডাউনের ল্যাগান নদীর তীরে অবস্থিত ডামবেগ গ্রাম। এই গ্রামেরই একটি প্রাচীন বাড়ির নাম ‘ডামবেগ ম্যানর’। প্রচুর ভয়াবহ উপকথা প্রচলিত আছে এই বাড়িকে ঘিরে। প্রেতাত্মা-পিশাচদের আড্ডাখানা হিসেবে পরিচিত পুরো ইউরোপজুড়ে রয়েছে এর কুখ্যাতি। রাত-বিরেতে নারী কন্ঠের চিৎকার শোনা যায় অনেক দূর থেকে। গ্রামের অধিবাসীরা অনেকেই স্যুট পরিহিত এক প্রেতাত্মাকে নাকি এই বাড়ির আশেপাশে ঘুরতে দেখেন। জনশ্রুতি আছে জায়গাটি অশুভ এবং ভূত-পিশাচদের নিয়ে পরিপূর্ণ। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages