মাশরাফি রাতে একা ঘুমাতে ভয় পায় !-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 11 August 2018

মাশরাফি রাতে একা ঘুমাতে ভয় পায় !-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ক্রীড়া রিপোর্ট:
বাংলাদেশ ক্রিকেটের বোলিং স্তম্ভ, ওয়ানডে ম্যাচের অধিনায়ক ও নড়াইল এক্সপ্রেসখ্যাত মাশরাফি বিন মর্তুজাকে নিয়ে ‘লাইভ ইন মাশরাফি’ অনুষ্ঠানের আয়োজন করেছিল নিউইয়র্কের শো’ টাইম মিউজিক অ্যান্ড প্লে (এসএমপি)। বৃহস্পতিবার (৯ আগস্ট) রাতে নিউইয়র্কে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।”
এ সময় বিশ্বে টাইগার খ্যাত বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা জানান তিনি রাতে একা ঘুমাতে ভয় পান। অবিশ্বাস্য হলেও এটাই সত্যি। আর এই কথাটি অকপটে তিনি স্বীকার করেছেন।”
এ প্রসঙ্গে মাশরাফি বলেন, ছোটকাল থেকে তিনি কারো না কারো সঙ্গে ঘুমাতেন। সেই অভ্যাসটা এখনো থেকে গেছে।। দেশের বাইরে গেলেও এখনো একা ঘুমান না।”
অনুষ্ঠানের শুরুকে স্বাগত বক্তব্য দেন শো’টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম। এরপর সংক্ষিপ্ত বক্তব্য দেন মাশরাফি বিন মর্তুজা। শুরুতেই তিনি প্রবাসীদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানান। এরপর সুধীজন ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মাশরাফি।’
এসময় তিনি বাংলাদেশের ক্রিকেটের অতীত, বর্তমান ও ভবিষ্যত নিয়ে এবং নিজের ব্যক্তিগত জীবনের নানা দিক তুলে ধরেন।”
এ দিন রাতে জ্যাকসন হাইটসের বেলোজিনো পার্টি হলে আয়োজিত অনুষ্ঠানে ভক্তরা কাছ থেকে দেখার সুযোগ পান তাদের প্রিয় মানুষ এবং প্রিয় খেলোয়াড়কে। কমবেশী সবাই তার সঙ্গে ছবি তুলেছেন, নিয়েছেন অটোগ্রাফও।’
বাংলাদেশ ক্রিকেট নিয়ে অনুষ্ঠানে আশার কথা শোনান অধিনায়ক মাশরাফি। তিনি বলেন, বর্তমান টিম ভাল করছে এবং অদূর ভবিষ্যতে টি-টোয়েন্টিতে বাংলাদেশ অনেক ভাল করবে।”
সিনিয়ররা ছাড়া অন্যরা তেমন ভাল করতে পারছে না কেন, এমন এক প্রশ্নের উত্তরে মাশরাফি বলেন, সিনিয়ররা ১০-১২ বছর খেলার পর একটা অবস্থানে এসেছে। নতুনদেরও সেই সময় দিতে হবে। তবে তারাও ভাল করছে না এমন বলা যাবে না। যার যার অবস্থান থেকে সবাই ভাল করছে বলেই বাংলাদেশ দলে একের পর এক সাফল্য আসছে।”
আগামী বিশ্বকাপে বাংলাদেশ দলের সাফল্যের ব্যাপারে ব্যাপক আশাবাদী মাশরাফি বলেন, সবাই বিশ্বকাপ জিততে পারে না। দক্ষিণ আফ্রিকা অনেক ভাল দল। তারা আজ পর্যন্ত বিশ্বকাপের ফাইনালে যেতে পারেনি। তবে বিশ্বকাপে জয়ী হওয়া অনেকটা ভাগ্যের ব্যাপার। ভাগ্য ভাল হলে বাংলাদেশও আগামীতে ভাল করবে। এজন্য সবার দোয়া ও সমর্থন চান তিনি।”
ক্রিকেটার না হলে মাশরাফি পুলিশ কিংবা ডিফেন্সে যোগ দিতেন। ছোটকাল থেকে সেই স্বপ্ন ছিল তার। এ কারণ হিসাবে তিনি বলেন, একজন পুলিশ বা সামরিক কর্মকর্তার দেশসেবার সুযোগটা অন্যদের চেয়ে বেশী।”
খেলার বাইরে অবসর সময়ে পরিবারের সঙ্গেই থাকতে পাছন্দ করেন মাশরাফি। এমনকী বিদেশ সফরও তার খুব একটা পছন্দের নয়। তবে প্রবাসীদের দেশপ্রেম অনেক বেশী বলে মনে করেন তিনি।’
ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষে যুক্তরাষ্ট্রে সফরে এসেছেন মাশরাফি। ঢাকা থেকে স্ত্রী, পুত্র-কন্যাও যোগ দিয়েছেন তার সঙ্গে।’
উল্লেখ্য, এর আগে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে দু’বার একই রকম অনুষ্ঠানের আয়োজন করে শো’টাইম মিউজিক।। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages