দেশকে সোনার বাংলা গড়তে যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে : ডিআইজি-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 15 August 2018

দেশকে সোনার বাংলা গড়তে যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে : ডিআইজি-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি:
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ময়মনসিংহ জেলা পুলিশের আয়োজনে রক্তদান কর্মসূচি ও আলোচনা সভা হয়েছে। মঙ্গলবার সকালে পুলিশ লাইন্সে রক্তদান কর্মসূচির উদ্বোধন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। এ সময় অতিরিক্ত রেঞ্জ ডিআইজি ডঃ আক্কাছ উদ্দিন ভুইয়াসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ।।”।

পরে নবনিযুক্ত পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম এর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। এ সময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার মধ্য দিয়ে স্বাধীনতা বিরোধী ও কুচক্রী মহলের রাজনীতি শুরু হয়। তারা স্বাধীনতার পক্ষের লোকজনকে বেছে বেছে হত্যা করে স্বাধীনতা ও আওয়ামীলীগের নাম মুছে ফেলতে চেয়েছিল। এ জন্য তারা রমনা, উদীচি, সাবেক শিক্ষা মন্ত্রী, আহসান উল্লাহ মাস্টারসহ বিভিন্ন গুনীলোকজনকে হত্যা করে। দেশে জঙ্গিবাদ প্রতিষ্ঠা করে। শেখ হাসিনার নেতৃত্বে পুলিশ ও আইন শৃংখলা বাহিনী কঠোর ও দায়িত্বশীল ভূমিকা নিয়ে জঙ্গিবাদ দমনে সাহসি উদ্দোগ নিয়ে সফলতা অর্জন করে। তিনি আরো বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে। দেশকে অনেক দুর এগিয়ে নিয়ে গেছেন। বাংলাদেশকে সোনার বাংলা গড়তে যার যার দায়িত্ব নিজ নিজ অবস্থান থেকে সঠিকভাবে পালন করতে তিনি সকল পুলিশ কর্মকর্তাদের প্রতি আহবান জানিয়ে বলেন, জাতির জনকের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন না হলে আমি ডিআইজি হতে পারতাম না। সভায় অতিরিক্ত ডিআইজি ডঃ মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞা, রেঞ্জ অফিসের পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশীদ, পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মাহিমা মুর্শিদ মায়া, রাসেল হক হামীম প্রমুখ বক্তব্য রাখেন।।”।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার বলেন, যারা স্বাধীনতা কখনোই বিশ্বাস করেনি, তারা ১৯৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার পর আওয়ামীলীগের নাম নিশানা মুছে দিতে চেষ্ঠা করেছে। স্বাধীনতার ইতিহাস বিকৃত করেছে। কিন্তু স্বাধীনতা ও বঙ্গবন্ধু একটি ইতিহাস। তাই তারা শত চেষ্ঠা করেও স্বাধীনতা ও আওয়ামীলীগের নাম মুছতে পারেনি।।”।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার মোঃ মিয়াজীসহ জেলা পুলিশের বিভিন্নস্তরের কর্মকর্তা, কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম, ট্রাফিক পুলিশ পরিদর্শক প্রশাসন মোঃ আব্দুল কাদের খান, ডিবির ওসি মোখলেছুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এর আগে জেলা পুলিশ ও মেডিসিন ক্লাবের সহযোগিতায় রক্তদান কর্মসূচিতে পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেনক্তদানের মধ্য দিয়ে জাতীয় শোক দিবসে জেলা পুলিশের রক্তদান কর্মসূচি ও আলোচনা কর্মসূচী উদ্বোধন করেন। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages