প্রকাশিক সংবাদের প্রতিবাদ: ‘বাঁশখালীতে ঘাটের ইজারার নামে চলছে চাঁদাবাজ’ যাহা সম্পূর্ণ মিথ্যা: ইজারাদার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 18 August 2018

প্রকাশিক সংবাদের প্রতিবাদ: ‘বাঁশখালীতে ঘাটের ইজারার নামে চলছে চাঁদাবাজ’ যাহা সম্পূর্ণ মিথ্যা: ইজারাদার

সরকারি টেন্ডার প্রক্রিয়ার মাধ্যমে জেলা পরিষদের কাছ থেকে আমরা ৫৭৫ স্বারক মূলে ২০১৮-১৯) এর অর্থ বছরে ০৯/০৮/২০১৮ইং পশ্চিম চাম্বল জলকদর ঘাটটি ইজারা পাই।
বাঁশখালীতে ঘাটের ইজারার নামে চলছে চাঁদাবাজি শিরোনামে প্রকাশিক সংবাদের প্রতিবাদ।
গত ১৭ ও ১৮ই আগষ্ট দৈনিক জনকন্ঠ ও ডেসটিনি অনলাইন  প্রত্রিকায় প্রকাশিত চট্টগ্রামের বাঁশখালী পশ্চিম চাম্বল জলকদর ঘাটের ইজারা নামে চাঁদাবাজি সংঘর্ষের আশংকায় শীর্ষক সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদে প্রকাশিত ঘাটটি ইজারার নামে চলছে চাঁদাবাজি।
প্রকাশিত সংবাদে ব্যবহারকৃত ছবি।
যাহা সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট ও ভিক্তিহীন। আমরা পশ্চিম চাম্বল যুব উন্নয়ন সমবায় সমিতির সহ-সভাপতি নুরুল কবির ইজারাদার, সরকারি টেন্ডার প্রক্রিয়ার মাধ্যমে জেলা পরিষদের কাছ থেকে আমরা ৫৭৫ স্বারক মূলে ২০১৮-১৯) এর অর্থ বছরে ০৯/০৮/২০১৮ইং পশ্চিম চাম্বল জলকদর ঘাটটি ইজারা পাই।
যাহা ২০/০৭/২০১৮ইং তারিখে চট্টগ্রাম জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার জহিরুল ইসলামের স্বাক্ষরিত বিভিন্ন আঞ্চলিক ও জাতীয় পত্রিকার মাধ্যমে চট্টগ্রাম জেলা পরিষদের মালিকীয় বিভিন্ন শ্রেণীর ৪৩টি ফেরী ঘাটের মধ্যে বাংলা বাজার জলকদর ঘাটসহ মোট ১৬টি ঘাট ইজারার কার্যক্রম সম্পন্ন করে। তাই আমরা চাঁদাবাজি করতেছি না।
যারা দীর্ঘদিন সরকারের ইজারার সরকারী রাজস্ব পাকি দিয়ে ঘাট দখল করে তারা টোল আদায় করেছিল। তারায় আজকে আমাদের কাছ থেকে ২৫% করে চাঁদা দাবী করে। না দিলে মিথ্যা সংবাদ পত্রিকায় পরিবেশন ও সমিতির সদস্যদের উপর আক্রমন করবে বলে হুমকী-দমকী দিচ্ছে। মিথ্যা সংবাদ পরিবেশন করে আমি এবং আমার সংগঠনের মান ক্ষুন্ন হয়েছে।
এই সংবাদটি সম্পূণ মিথ্যা বানোয়াট ও ভিক্তিহীন। এই সংবাদে স্থানীয় প্রশাষনসহ জন-সাধারণকে বিচলিত না হওয়ার জন্য অনুরুধ করা হইল। 
(নুরুল কবির)
সহ-সভাপতি: পশ্চিম চাম্বল যুব উন্নয়ন সমবায় সমিতি
বাঁশখালী, চট্টগ্রাম।

2 comments:

  1. প্রতিবাদ জানাচ্ছি মিথ্যা সংবাদ পরিবেশন করার জন্য

    ReplyDelete

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages