দৌলতপুরে প্রেমিকা প্রেমিকের গোপনাঙ্গ কামড়ে নিহত হাবিব !-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 August 2018

দৌলতপুরে প্রেমিকা প্রেমিকের গোপনাঙ্গ কামড়ে নিহত হাবিব !-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, কুষ্টিয়া রিপোর্ট:

কুষ্টিয়ার দৌলতপুরে পরকীয়া প্রেমের জেরে প্রেমিকের গোপনাঙ্গ কামড়ে দিয়েছে প্রেমিকা। আর এর ফলেই প্রাণ হারালেন এক প্রেমিক। নিহত ওই প্রেমিকের নাম হাবিবুর রহমান (৩৫)। মঙ্গলবার (৮ আগস্ট) রাত সাড়ে ৭টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক।
মঙ্গলবার (৮ আগস্ট) বিকালে উপজেলার আল্লারদরগাহ দাইড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ ওই প্রেমিকা মাসুরা খাতুনকে আটক করেছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার আল্লারদরগাহ দাইড়পাড়া গ্রামের মৃত সাঈদ মাস্টারের ছেলে হাবিবুরের সঙ্গে একই এলাকার ইয়ার আলীর স্বামী পরিত্যক্ত মেয়ে মাসুরা খাতুনের দীর্ঘদিন ধরে পরকীয়া চলে আসছিল।
মঙ্গলবার (৮ আগস্ট) বিকালে মাসুরা দাইড়পাড়া তার বোনের বাড়িতে প্রেমিক হাবিবুরকে ডেকে নেয়। ফাঁকা বাড়িতে মাসুরা ও হাবিবুর অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় প্রেমিকা মাসুরা হাবিবুরের গোপনাঙ্গ কামড়ে কেটে ফেলে।
এ সময় হাবিবুরের আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন রাত সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।
স্থানীয় একটি সূত্র জানিয়েছে, সম্প্রতি মাসুরাকে পাত্তা দিচ্ছিল না হাবিবুর। বিয়ের কথা বললে হাবিবুর নানা তালবাহানা করছিল। প্রতিশোধ নিতে কৌশলে ডেকে নিয়ে হাবিবুরের বিশেষ অঙ্গ কামড়ে কেটে ফেলেন মাসুরা।
দৌলতপুর থানার ওসি শাহ দারা খান বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে মাসুরাকে আটক করা হয়েছে। মাসুরা বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages