সাংবাদিকদের ওপর হামলা, স্বরাষ্ট্রমন্ত্রীকে তথ্যমন্ত্রীর চিঠি-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 7 August 2018

সাংবাদিকদের ওপর হামলা, স্বরাষ্ট্রমন্ত্রীকে তথ্যমন্ত্রীর চিঠি-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঢাকা রিপোর্ট:
শিক্ষার্থীদের আন্দোলনে সাংবাদিকদের ওপর হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে চিঠি পাঠিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
মঙ্গলবার (৭ আগস্ট) বিকালে স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি দিয়ে এ অনুরোধ করেন তথ্যমন্ত্রী।
চিঠিতে বলা হয়েছে, সম্প্রতি নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে হামলায় বেশ কয়েকজন সাংবাদিক আহত হয়েছেন। পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর এ ধরনের হামলা দুঃখজনক। এ কথা সর্বজনবিদিত যে বর্তমান সরকার কর্তব্যরত সাংবাদিকদের নিরাপত্তা রক্ষায় সদা সচেষ্ট।
চিঠিতে তথ্যমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রীকে উদ্দেশ করে লিখেছেন, দেশের আইনশৃঙ্খলা রক্ষায় আপনার মন্ত্রণালয়ের কর্মতৎপরতা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। তদুপরি সাম্প্রতিককালে খবর সংগ্রহকালে সাংবাদিকদের আহত হওয়ার বিষয়টি গভীরভাবে নজরে এনে তাদের ওপর হামলাকারী দুষ্কৃতকারীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য আপনার ব্যক্তিগত হস্তক্ষেপ কামনা করছি।
এর আগে দুপুরে সচিবালয়ে হাসানুল হক ইনু বলেছিলেন, নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনের শেষের দিকে কিছু জায়গায় কর্তব্যরত সাংবাদিকদের ওপর যে হামলা হয়েছে, তা দুঃখজনক। হামলাকারীদের চিহ্নিত করার জন্য এবং তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীকে আজই (মঙ্গলবার) চিঠি দেয়া হবে। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages