তথ্যপ্রযুক্তি আইনের ধারায় আটকৃত অভিনেত্রী নওশাবাকে ফের ২ দিনের রিমান্ড: আদালত-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 10 August 2018

তথ্যপ্রযুক্তি আইনের ধারায় আটকৃত অভিনেত্রী নওশাবাকে ফের ২ দিনের রিমান্ড: আদালত-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঢাকা রিপোর্ট:
তথ্যপ্রযুক্তি আইনে করা মামলায় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে আবারও দুই দিনের রিমান্ডে নেয়ার আবেদন মঞ্জুর করেছেন আদালত।
চার দিনের রিমান্ড শেষে শুক্রবার(১০ আগস্ট ২০১৮) ঢাকা মহানগর হাকিম আদালতে তাকে হাজির করে পুলিশ।
তাকে দশ দিনের রিমান্ডে নেয়ার আবেদনের শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী।
এর আগে গত রোববার(৫ আগস্ট ২০১৮) ঢাকা মহানগর হাকিম মাজহারুল হকের আদালতে হাজির করে ঘটনার মূলরহস্য উদঘাটনের জন্য নওশাবাকে সাতদিন রিমান্ডে নেয়ার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার থানার উপ-পরিদর্শক বিকাশ কুমার পাল। শুনানি শেষে আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার এজাহার অনুসারে, শনিবার(৪ আগস্ট ২০১৮) নওশাবা নিজের ফেসবুক লাইভে বলেন, জিগাতলায় আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা করে একজনের চোখ তুলে ফেলা হয়েছে এবং চারজনকে মেরে ফেলা হয়েছে। আপনারা যে যেখানে আছেন কিছু একটা করেন।
তার লাইভ ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। গণমাধ্যমকর্মীরা তার এই তথ্যর উৎস জানতে চাইলে তিনি সঠিক কোনও উত্তর দিতে পারেননি।
এই ঘটনায় রোববার(৫ আগস্ট ২০১৮) র‌্যাব ১ এর ডিএপি আমিরুল ইসলাম বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন ২০০৬ সালের ৫৭(২) ধারায় রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলাটি করেন।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages