বেনাপোল পুটখালী সীমান্তে বিজিবির জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 9 August 2018

বেনাপোল পুটখালী সীমান্তে বিজিবির জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত-একুশে মিডিয়া



একুশে মিডিয়া, এবিএস রনি, যশোর জেলা প্রতিনিধি:

২১বিজিবি  ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ অধীনস্থ পুটখালী কোম্পানী সদরে ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহমেদের সভাপতিত্বে এক জনসচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্প্রতিবার (০৯আগস্ট) সকালে জনসচেতনতামূলক মত বিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

এই জনসচেনতা মুলক অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন বিগ্রেডিয়ার জেনারেল মোঃ খালেদ-আল-মামুন ,এনডিসি,পিত্রসসি,রিজিয়ন কমান্ডার, দক্ষিন পশ্চিম রিজিয়ন,যশোর, বিশেষ অতিথী হিসাবে কর্ণেল মোঃ তৌহিদুল ইসলাম, এএফডব্লিউছি,পিএসসি, সেক্টর কমান্ডার ,খুলনা ,পুটখালী ক্যাম্প কমান্ডার মোঃ লাবলুর রহমান সভায় উপস্থিত ছিলেন।আরও উপস্থিত ছিলেন স্থানীয় পুটখালী ইউনিয়নের চেয়ারম্যান হাদিউজ্জামান, ইউপি সদস্য লিয়াকত আলী, স্কুল শিক্ষক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রায় ৩০০ জন লোক।
উক্ত মতবিনিময় সভায় বাংলাদেশী গরু রাখালরা যাতে অবৈধভাবে ভারতে প্রবেশ না করে সে ব্যাপারে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়। এছাড়াও কোন বাংলাদেশী নাগরিক মাদক পাচার, নারী ও শিশু পাচার, অস্ত্র পাচারসহ যে কোন ধরণের অপরাধমূলক কর্মকান্ডে সম্পৃক্ত না হয় সে ব্যাপারে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়। উল্লেখ্য,গত ১ জানুয়ারি ২০১৮ হতে ৩১ জুলাই ২০১৮ তারিখ পর্যন্ত সময়ে সীমান্ত থেকে ১২ হাজার বোতল ফেন্সিডিল, বিভিন্ন প্রকার ৪০০ বোতল মদ ও ৬৪ পিস ইয়াবা সহ ২৮ জন আসামীকে গ্রেফতার করা হয়।
এছাড়াও অত্র ব্যাটালিয়ন দায়িত্বভার গ্রহণের পর হতে ১০ কোটি টাকা মূল্যের ২৫ কেজি স্বর্ণসহ ১০ জন আসামী গ্রেফতার করা হয় এবং এ সময়ে ১৪ টি আগ্নেয়াস্ত্র ও ৩৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে জানান অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহমেদ।সভায় উপস্থিত এলাবাসীর মধ্যে অনেকে খোলামেলা প্রশ্ন করলে প্রধান অতিথী সে সকল প্রশ্নের  উত্তর দেন।একুশে মিডিয়া"

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages