চবি’র সাংবাদিককে জবাই করে হত্যার হুমকি ছাত্রলীগ নেতা!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 3 August 2018

চবি’র সাংবাদিককে জবাই করে হত্যার হুমকি ছাত্রলীগ নেতা!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক এবং দৈনিক পূর্বদেশের চবি প্রতিনিধি জোবায়ের চৌধুরীকে প্রকাশ্যে জবাই করার হুমকি দিয়েছে রেজাউল হক রুবেল নামে কথিত এক ছাত্রলীগে নেতা।

বৃহস্পতিবার রাতে নগরীর দামপাড়া বাস কাউন্টারে এ হুমকি দেয়া হয় বলে জানান সংবাদিক জোবায়ের চৌধুরী। হুমকিদাতা রেজাউল হক রুবেল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বলে পরিচয় দেয়। তাকে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দায়িত্ব দিয়েছেন বলেও দাবি করেন ওই ছাত্রলীগ নেতা
জোবায়ের চৌধুরী বলেন, শ্রীমঙ্গলের বাসের জন্য রাতে দামপাড়া কাউন্টারে অপেক্ষা করছিলাম। এমন সময় ছাত্রলীগ নেতা রেজাউল হক রুবেলের সাথে দেখা হলে তিনি জানতে চান কেন নিউজে তার কমেন্ট দেয়া হয় নি।

নওফেল ভাই ছাত্রলীগের কোন গ্রুপ চিনেন না বললে তিনি উত্তেজিত হয়ে পড়েন এবং কোন সাংবাদিক যদি তার কমেন্ট না দেয় তাহলে তাকে জবাই করে মেরে ফেলা হবে। আমাকেও মেরে ফেলার হুমকি দেয়।

এসময় তার সাথে থাকা নাজমুল ও সাব্বির নামে দুই ছাত্রলীগ কর্মী তাকে নিবৃত্ত করার চেষ্টা করে।

হুমকির বিষয়টি সংগঠনের নেতৃবৃন্দকে জানিয়েছি। তবে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগে কাউকে কোন দায়িত্ব দেন নি।

হুমকির বিষয়ে তিনি বলেন, ‘সে কে যে তার কমেন্ট নেওয়া লাগবে সাংবাদিকদের? আমি কাউকে এরকম দায়িত্ব দেয়নি। আগে সে আমাদের বাসায় আসতো, এরপর আমি তাকে আসতে নিষেধ করে দিয়েছি। মাঝে বিশ্ববিদ্যালয় কমিটি নিয়েও সে ঝামেলা করতে চেয়েছিল ।

এ ব্যাপারে চবি সাংবাদিক সমিতির সভাপতি সৈয়দ বাইজিদ ইমন বলেন, এই হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ‌দ্রুততম সময়ের মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে এ নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য জোর দাবি জানাচ্ছি।

অন্যথায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে। এদিকে সাংবাদিক হত্যার হুমকির অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহ-সভাপতি রেজাউল হক রুবেল  বলেন, সাংবাদিক জোবায়েরের সাথে আমার অনেক ভালো সম্পর্ক।
কোন ধরনের বৈরী সম্পর্ক নেই। তাকে হুমকি দেয়ার প্রশ্নই উঠে না। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages