গৃহবধূকে মিথ্যা প্রলোভনে নিয়ে আসে বিল্লাহ!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 7 August 2018

গৃহবধূকে মিথ্যা প্রলোভনে নিয়ে আসে বিল্লাহ!-একুশে মিডিয়া

ফাইল ফটো।
একুশে মিডিয়া, রাজবাড়ী রিপোর্ট:
রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউপির খামারডাঙ্গী গ্রামের আব্দুস সাত্তার’র কন্যাকে শ্বশুরবাড়িতে উঠতে দিচ্ছে না বলে অভিযোগ করা হয়েছে।
জানা গেছে, গৃহবধূকে পাশ্ববর্তী হামুয়াপাড়া গ্রামের ওহেদ মাষ্টারের ছেলে বাকি বিল্লাহ পাংশা শহরের নিয়ে আসে আর এই অপরাধে ওই গৃহবধূকে বাড়ি উঠতে দিচ্ছে না তার শ্বশুরবাড়ির লোকজন। এ নিয়ে ওই এলাকায় এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
স্থানীয়রা জানান, পারিবারিকভাবে মুছিদাহ দক্ষিনপাড়া গ্রামের নুরুল ইসলাম’র ছেলের সাথে বিয়ে বন্ধনে আবদ্ধ হয় ওই গৃহবধূ। বিবাহের পর থেকেই ওই গৃহবধুকে বিভিন্ন সময় নানা কারণে নির্যাতন করে আসছিল শ্বশুরবাড়ির লোকজন, সম্প্রতি ওই গৃহবধূর স্বামী বিদেশ যাওয়ার পর থেকে নির্যাতনের মাত্রা বেড়ে যায়। তাদের ৩ বছরের একটি সন্তান রয়েছে।
এটা নিয়ে স্থানীয়ভাবে মিমাংশা হলে ভাল হয় বলে সকলের ধারনা। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে ওই গৃহবধূর বৃদ্ধ শশুড়কে মারপিট করেছে বাকি বিল্লাহ, যা অত্যান্ত দুঃখজনক বলে মনে করছে ওই এলাকার সুশিল সমাজ।
ওই গৃহবধূ সাংবাদিকদের নিকট বলেন, আমার শ্বশুরবাড়ির আত্মীয় হামুয়াপাড়া গ্রামের ওহেদ মাষ্টারের ছেলে বাকি বিল্লাহ আমাকে মিথ্যা প্রলোভন দিয়ে পাংশা নিয়ে গিয়েছিল, আর এই অপরাধে আমাকে শশুরবাড়ি উঠতে দিচ্ছে না।
ওই গৃহবধূ বলেন, বাকি বিল্লার নাম প্রকাশের পরপরই বাকি বিল্লাহ তার লোকজন দিয়ে রাতের আধারে আমার শ্বশুরকে মারপিট করেছে। এদিকে বাকি বিল্লাহ ও তার লোকজনের ভয়ে আমার শ্বশুরবাড়ির লোকজন মুখ খুলতে পারছে না। আমরা এ ঘটনার বিচার চাই একই সাথে আমি আমার শ্বশুরবাড়িতে যেতে চাই, আমার একটি সন্তান রয়েছে আমি স্বামী সন্তান নিয়ে ভালভাবে বসবাস করতে চাই।
এ ব্যাপারে বাকী বিল্লার পরিবার ওই গৃহবধূর আনিত অভিযোগ অস্বীকার করেছে। একুশে মিডিয়অ।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages