আগামীতে নেতৃত্ব দেবে তরুণ এমপিরা: স্পিকার-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 7 August 2018

আগামীতে নেতৃত্ব দেবে তরুণ এমপিরা: স্পিকার-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঢাকা রিপোর্ট:
সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, তরুণ এমপিরাই আগামীতে নেতৃত্ব দেবেন। মানবিক ও বৈষম্যমুক্ত বিশ্ব প্রতিষ্ঠা করতে তরুণ সংসদ সদস্যগণের ভূমিকা হবে খুবই গুরুত্বপূর্ণ। এ সময় তিনি বর্তমানে বাংলাদেশের রাজনীতিতে তরুণদের অংশগ্রহণ খুবই আশাব্যঞ্জক বলে উল্লেখ করেন।
মঙ্গলবার (৭ আগস্ট) জাতীয় সংসদ ভবনে স্পিকারের সঙ্গে ইউএন সেক্রেটারি জেনারেল এর স্পেশাল এনভয় অন ইয়ূথ জায়াথমা বিক্রমানায়েকে সাক্ষাতের সময় তিনি একথা বলেন। সাক্ষাতকালে তারা তরুণ সংসদ সদস্যদের ভূমিকা, নারী ক্ষমতায়ন, বাল্যবিবাহ রোধ ও যুব উন্নয়ন বিষয়ে আলোচনা করেন।
শিরীন শারমিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ । তথ্য-প্রযুক্তির মহাসড়কে আজ বাংলাদেশের অবস্থান। তৃণমূল পর্যায়ে ইন্টারনেট সেবা বিস্তৃত করে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিয়েছে বর্তমান সরকার। তথ্য-প্রযুক্তিতে সক্ষমতা বাড়াতে সরকার প্রতিটি বিদ্যালয়ে শেখ রাসেল কম্পিউটার ল্যাব স্থাপন করেছে– যা নতুন প্রজন্মকে ডিজিটাল বাংলাদেশের সাথে যুক্ত করেছে।
ইউএন সেক্রেটারি জেনারেল এর স্পেশাল এনভয় অন ইয়ূথ বলেন, জাতিসংঘ তরুণ নেতৃত্বকে সাথে নিয়ে কাজ করতে আগ্রহী। এ সময় তিনি তরুণ পার্লামেন্টারীয়ানদের দক্ষতাবৃদ্ধি ও অভিজ্ঞতা বিনিময়ের ওপর গুরুত্বারোপ করেন। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages