বাঁশখালীতে বঙ্গবন্ধু’র ৪৩তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে শোক র‌্যালী, চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 15 August 2018

বাঁশখালীতে বঙ্গবন্ধু’র ৪৩তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে শোক র‌্যালী, চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:
চট্টগ্রামের বাঁশখালী পৌরসভাস্থ বাঁশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে শোক র‌্যালী, চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা, শোক দিবসের উপর বক্তব্য প্রতিযোগীতা গতকাল অনুষ্ঠিত হয়।।”।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর প্রসাদ দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, এস.এম.সি সভাপতি ও বিশিষ্ট আইনজীবি এডভোকেট এস.এম তোফাইল বিন হোসেন, শিক্ষক অশেষ কুমার দেবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা এসএমসি পিটিএ ও শিক্ষার্থীদের উপস্থিতিতে আলোচনা ও পুরস্কার বিতরণ করা হয়। চিত্রাংকন প্রতিযোগীতায় ‘ক’ গ্রুপ প্রথম আহনাজ মোকারম, দ্বিতীয় অনুভব দাশ শুভ্র, তৃতীয় নুসরাত জাকেরা বৃথি এবং ‘খ’ গ্রুপে প্রথম ইমরুল কায়েশ, দ্বিতীয় সালমা চৌধুরী মাহি, তৃতীয় মুহিব্বুল হাসান জোবাইদ বিজয়ী হয়। উপস্থিত বক্তৃতায় মুহিব্বুল হাসান জোনাইদ প্রথম, সেজুতি বড়ুয়া সেতু দ্বিতীয়, সাইমুনুল হক চৌধুরী তৃতীয় স্থান অধিকার করেন।।”।

অপরদিকে রচনা প্রতিযোগীতায় অন্যন্য দেব ঐশী প্রথম, মাহামুদুল হক চৌধুরী সৌরভ দ্বিতীয়, তৃশা দে তৃতীয় স্থান অধিকার করেন। সভায় বক্তারা জাতির জনকের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের এগিয়ে আসার আহবান জানান। একুশে মিডিয়া।।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages