নভেম্বরের প্রথমেই সংসদ নির্বাচনের তফসিল, আগে সংলাপ হচ্ছে না : ইসি-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 16 August 2018

নভেম্বরের প্রথমেই সংসদ নির্বাচনের তফসিল, আগে সংলাপ হচ্ছে না : ইসি-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঢাকা রিপোর্ট:
একাদশ সংসদ নির্বাচনের আগে রাজনৈতিক দলের সঙ্গে নতুন করে কোনও সংলাপ হচ্ছে না। সংসদ নির্বাচনের শতকরা ৮০ ভাগ প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বললেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ।।”।
আগারগাঁওস্থ নির্বাচন ভবনে কমিশন বৈঠক শেষে বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের এ কথা জানান তিনি।।”।
ইসি সচিব বলেন, নভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিল এবং ডিসেম্বরের শেষ সপ্তাহে ভোট হবে এটা ধরে নিয়ে কাজ করছি। বাকিটা কমিশন বৈঠকে সিদ্ধান্ত নেয়া হবে।  তাই নির্বাচনের আগে রাজনৈতিক দলের সঙ্গে সংলাপের কোনও সম্ভাবনা নেই।।”।
হেলালুদ্দীন আহমদ বলেন, জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিয়ে আলাদা একটি কমিশন সভা হবে। সেখানে ৩০০ আসনের ভোটার তালিকা তৈরি হয়েছে কিনা, ভোটকেন্দ্র প্রস্তুত হয়েছে কিনা, ব্যালট পেপারের জন্য যে কাগজের প্রয়োজন তা কেনা হয়েছে কিনা, নির্বাচনের জন্য প্রয়োজনীয় অর্থ ছাড় দেয়া হয়েছে কিনা, নির্বাচনী সামগ্রী কেনার প্রস্তুতি কী রকম এ সব বিষয়ে আলোচনা করা হবে।।”।
তিনি জানান, আজকে বৈঠকে আলোচনা হয়েছে যে, সার্কভুক্ত ৮টি দেশের প্রধান নির্বাচন কমিশনারদের নিয়ে গঠিত সংগঠন ফেম্বোসা সম্মেলন আগামী ৫ ও ৬ সেপ্টেম্বর বাংলাদেশে অনুষ্ঠিত হবে। বাংলাদেশের জাতীয় সংসদের স্পিকার অনুষ্ঠানটির উদ্বোধন করবেন। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages