পঞ্চম দিনের মতো অবরোধ চলছে, বৃষ্টিতে ভিজেও শিক্ষার্থীরা রাস্তায়-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 1 August 2018

পঞ্চম দিনের মতো অবরোধ চলছে, বৃষ্টিতে ভিজেও শিক্ষার্থীরা রাস্তায়-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঢাকা রিপোর্ট:
বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীকে পিষে মারার ঘটনার প্রতিবাদে পঞ্চম দিনের মতো আজও রাজধানীর গুরুত্বপূর্ণ কয়েকটি সড়কে অবস্থান নিয়েছে স্কুল-কলেজের শিক্ষার্থীরা। এতে করে পুরো ঢাকা শহরের যান চলাচল প্রায় বন্ধ হয়ে পড়েছে।
বৃস্পতিবার (২ আগস্ট) রাজধানীর মানিক মিয়া এভিনিউ, ধানমন্ডি ২৭নং, মিরপুর-১, যাত্রাবাড়ী, উত্তরায় বৃষ্টিতে ভিজে গাড়ির লাইন্সেস চেক করছে শিক্ষার্থীরা।
এর আগে বুধবার (১ আগস্ট) সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে নৌমন্ত্রী শাহজাহান খানের পদত্যাগ, নিরাপদ সড়ক ও ঘাতক জাবালে নূরের চালকদের দ্রুত বিচার ও ফাঁসি দাবিতে রাজধানীর ব্যস্ততম এলাকার সড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা।
এদিন সাইন্স্যলাব অবরোধ করেন ঢাকা কলেজ, সিটি কলেজ, আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা। সেখানে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
প্রসঙ্গত, গত রবিবার বিমানবন্দর সড়কের কুর্মিটোলা বাসস্ট্যান্ড এলাকায় বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়। গুরুতর আহত হয় আরও ক’জন। দুপুর ১টার দিকে উত্তরাগামী জাবালে নূর পরিবহনের একটি বাস মিরপুর ফ্লাইওভার থেকে নেমে অন্য আরেকটি বাসের সাথে পাল্লা দিলে কুর্মিটোলায় এমন দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ফ্লাইওভার থেকে নামার পর উত্তরাগামী আরেকটি বাসের সাথে প্রতিযোগিতায় পাল্লা দেয় জাবালে নূর বাসটি। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল শিক্ষার্থীরা। বেপরোয়া গতির কারণে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের ওপর তুলে দেন চালক। ঘটনার পরপরই আশপাশের এলাকায় গাড়ি ভাঙচুর করেন ক্ষুব্ধ শিক্ষার্থীরা।
গতকাল বুধবারও রাজধানীর বিভিন্ন সড়ক অবরোধ করে বিক্ষোভ করে শিক্ষার্থীরা। সেই বিক্ষোভ পঞ্চম দিনের মতো আজও ছড়িয়ে পড়েছে সারা রাজধানীতে। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages