বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে টাইগারদের সিরিজ জয়-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 5 August 2018

বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে টাইগারদের সিরিজ জয়-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ক্রীড়া রিপোর্ট:
তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ২-১ এ জিতে নিয়েছে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ নির্ধারণী ম্যাচে বৃষ্টি আইনে ১৯ রানে জয় পেয়েছে সাকিব আল হাসান নেতৃত্বাধীন দলটি।
আজ সোমবার লডারহিলের সেন্ট্রাল ব্রোয়ার্ড রিজিওনাল পার্কে বাংলাদেশের দেয়া ১৮৪ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ১৭.১ ওভারে ১৩৫ রান সংগ্রহ করতে সক্ষম হয় উইন্ডিজ ব্যাটসম্যানরা।
বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার আন্দ্রে রাসেল মাত্র ২১ বলে ৪৭ রানের ঝড় তুললেও শেষ পর্যন্ত মুস্তাফিজুর রহমানের কাছে পরাস্ত হন। ১৮তম ওভারে বৃষ্টি শুরু হয় তখন টি-টোয়েন্টির বর্তমান বিশ্ব চ্যাম্পিয়নদের ম্যাচটি জিতে নিতে দরকার ছিল প্রতি ওভারে প্রায় ১৮ রান। শেষ পর্যন্ত আম্পায়াররা ম্যাচটিতে বাংলাদেশকে জয়ী ঘোষণা করে। 
এদিন রোভম্যান পাওয়লের ২০ বলে ২৩, দিনেশ রামদিনের ১৮ বলে ২১ ও ওপেনার চাদউইক ওয়ালটনের ১৯ বলের ১৯ রান ছাড়া টাইগার বোলারদের সামনে কেউই সুবিধা করতে পারেননি।
বাংলাদেশের পক্ষে মুস্তাফিজ ৩টি উইকেট তুলে নেন। একটি করে উইকেট শিকার করেন সাকিব, রুবেল হোসেন, আবু হায়দার রনি ও সৌম্য সরকার।  
এর আগে টস জিতে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা করেন লিটন দাস ও তামিম ইকবাল। দ্বিতীয় ম্যাচসেরা তামিম ১৩ বলে ২১ রান করে ফিরলেও। মাত্র ৩২ বলে ৬১ রান করেন লিটন। ডান-হাতি এই ব্যাটসম্যান ছয়টি চার ও তিনটি ছক্কায় ইনিংসটি সাজান। 
সৌম্য সরকার ৫ ও মুশফিকুর রহিম ১২ আর সাকিব আল হাসান ফেরেন ২৪ রান করে। 
অন্যদিকে ২০ বলে ৩২ রানের ইনিংস রান করে অপরাজিত ছিলেন মাহমুদুল্লাহ রিয়াদ। তার সঙ্গে ক্রিছে ছিলেন ১৬ বলে ১৮ রান করা আরিফুল হক।
ক্যারিবিয়ানদের হয়ে দু্টি করে উইকেট নেন কার্লোস ব্র্যাথওয়েট ও কেমো পল। একটি উইকেট তুলে নেন কেসরিক উইলিয়ামস। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages