ভোলা সরকারি কলেজের চার একাডেমিক ভবন উদ্বোধন: বাণিজ্যমন্ত্রী-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 19 August 2018

ভোলা সরকারি কলেজের চার একাডেমিক ভবন উদ্বোধন: বাণিজ্যমন্ত্রী-একুশে মিডিয়া


 একুশে মিডিয়া, ভোলা রিপোর্ট:
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ছাত্র আন্দোলনকেও বিএনপি দলীয়করণ করার চেষ্টা করেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান অনুুসারে। ২০১৪ সালের নির্বাচনে বিএনপি না এসে যে ভুল করেছে। আবার যদি সে ভুল করে তাহলে সেটি হবে রাজনৈতিক আত্মহত্যার সামিল।।”।

ভোলা সরকারি কলেজের ৪টি একাডেমিক ভবন উদ্বোধন শেষে জাতীয় শোক দিবসের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।।”।
তিনি আরও বলেন, যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে জিয়াউর রহমান তাদেরকে পৃথিবীর বিভিন্ন দেশে চাকরি দিয়েছে। জিয়ার স্ত্রী খালেদা জিয়া খুনিদের জাতীয় সংসদের সদস্য করেছে। আর স্বাধীনতা বিরোধী নিজামী, মুজাহিদদের গাড়িতে তুলে দিয়েছে পতাকা।।”।
কিছুদিন আগেও নিষ্পাপ ছাত্ররা নিরাপদ সড়কের জন্য আন্দোলন করেছিলো। আমি ব্যাক্তিগতভাবেও তাদের সমর্থন করেছি। সেই ছাত্র আন্দোলনকেও বিএনপি দলীয়করণ করার চেষ্টা করেছে। বিএনপি নিজেরা এখন আন্দোলন করতে পারে না।।”।

ভোলা সরকারি কলেজে অধ্যক্ষ প্রফেসর পারভীন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, মন্ত্রী স্ত্রী মিসেস আনোয়ারা আহমেদ, ভোলা জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, ভোলা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকিব, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ মো: ইউনুছ মিয়া, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা অধ্যক্ষ সাফিয়া খাতুন, সদর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, সহকারী অধ্যাপক, প্রভাষক, ছাত্র নেতৃবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিক এবং কলেজের বিএনসিসি, রোভার স্কাউটস ও কলেজ শিক্ষার্থী প্রমুখ।।”।

এর আগে মন্ত্রী কলেজ চত্ত্বরে একটি বিজ্ঞান ভবন, বাণিজ্যিক ভবন, প্রশাসনিক ও হোস্টেল ভবনের উদ্বোধন করেন। পরে শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে কলেজের একটি হোষ্টেল ও অডিটরিয়াম নির্মানের ঘোষণা দেন। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages