বিএনপি-জামায়াত সমর্থিত দুই কাউন্সিলর রিমান্ডে-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 7 August 2018

বিএনপি-জামায়াত সমর্থিত দুই কাউন্সিলর রিমান্ডে-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, কুমিল্লা রিপোর্ট:
নিরাপদ সড়ক চাই শীর্ষক চলমান ছাত্র আন্দোলনকে বেগবান, রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুন্নসহ সরকারের পতন ঘটানোর উদ্দেশ্যে নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগে কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ১ নম্বর ওয়ার্ডের জামায়াত সমর্থিত কাউন্সিলর গোলাম কিবরিয়া এবং ২০ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর সিদ্দিকুর রহমান সুরুজকে একদিনের রিমান্ড দিয়েছে আদালত।
মঙ্গলবার কুমিল্লার অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জয়নাব বেগম এই আদেশ দেন।
ডিবি পুলিশের সূত্র জানায়, সিটি কাউন্সিলর গোলাম কিবরিয়া তার সহযোগীদের নিয়ে‘নিরাপদ সড়ক চাই’ শীর্ষক চলমান ছাত্র আন্দোলনকে বেগবান, রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুণ্ণসহ সরকারের পতন ঘটানোর উদ্দেশ্যে নাশকতামূলক কর্মকাণ্ড করতে গত রবিবার বিকালে কুসিকের ২০ নং কাউন্সিলর সিদ্দিকুর রহমান সুরুজের সদর দক্ষিণ উপজেলার উনাইসার এলাকার বাড়িতে গোপন বৈঠক করছিল।
খবর পেয়ে ডিবির এসআই শাহ কামাল আকন্দের নেতৃত্বে ডিবির একটি টিম সেখানে অভিযান চালায়। এ সময় কাউন্সিলর গোলাম কিবরিয়া পালিয়ে যেতে সক্ষম হলেও কাউন্সিলর সুরুজকে আটক করা হয়। পরে কিবরিয়াকে ওই দিন সন্ধ্যায় নগরীর পালপাড়া থেকে আটক করা হয়।
কোতোয়ালী মডেল থানায় কাউন্সিলর কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র আইনে এবং কাউন্সিলর সুরুজের বাড়িতে গোপন বৈঠকের অভিযোগে দুই কাউন্সিলরসহ ১৪ জনের নাম উল্লেখ করে, অজ্ঞাতনামা সাতজনের বিরুদ্ধে সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করা হয়।
ডিবি কুমিল্লার ওসি নাসির উদ্দিন মৃধা জানান, দুই কাউন্সিলরকে সোমবার আদালতে নিয়ে সাত দিনের রিমান্ড চাওয়া হয়। আদালত ওই দিন তাদের রিমান্ড মঞ্জুর না করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মঙ্গলবার আদালত তাদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরীর সাথে ফোনালাপে আন্দোলনরত শিক্ষার্থীদেরকে উসকে দেয়ার অভিযোগে গত রবিবার সকালে কুমিল্লার বরুড়ার দেওড়া গ্রাম থেকে কাউন্সিলর সুরুজের ছেলে ব্যারিস্টার মিলহানুর রহমান নাওমিকে ঢাকার ডিবির একটি টিম আটক করে নিয়ে যায়। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages