লন্ডনে বসে ‘আন্দোলনের অর্থ’ জোগান দিয়েছেন তারেক: নৌমন্ত্রী-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 9 August 2018

লন্ডনে বসে ‘আন্দোলনের অর্থ’ জোগান দিয়েছেন তারেক: নৌমন্ত্রী-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, মাদারীপুর রিপোর্ট:
রাজধানীতে দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় নৈরাজ্যের আন্দোলনের অর্থ লন্ডনে বসে জোগান দিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান।
বৃহস্পতিবার (৯ আগস্ট) মাদারীপুরে জেলা পরিষদ মাদারীপুর জেলা পরিষদের উদ্যোগে ২২৮ জন মেধাবী শিক্ষার্থীকে ৫ লাখ ৭ হাজার টাকা বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
নৌমন্ত্রী বলেন, শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে বিএনপি যে ষড়যন্ত্র করেছে তা প্রমাণিত। যখন যেখানে কোনো আন্দোলন পায় বিএনপি সেখানেই ঢুকে পড়ে। বিএনপি এখন আর রাজনৈতিক দল নেই, এটি এখন একটি পরগাছা দলে পরিণত হয়েছে।
শাজাহান খান বলেন, হেফাজতের আন্দোলন থেকে শুরু করে, কোটা আন্দোলন, এমনকি বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনা নিয়ে বিএনপি শেখ হাসিনার সরকার পতনের চেষ্টা চালাচ্ছিল। কিন্তু তাদের সেই স্বপ্ন কখনই বাস্তবায়ন হবে না।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদের মুক্তিযুদ্ধের চেতনায় মানুষ হতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় মানুষ হয়ে ভবিষ্যতে দেশ পরিচালনা করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা না থাকলে এই বাংলাদেশ আর বাংলাদেশ থাকবে না।
মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হাওলাদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল সাবরিন, মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান হাওলাদার প্রমুখ। একুশে মিডিয়া।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages