পঞ্চগড়ে চলছে পরিবহণ ধর্মঘট, দুর্ভোগে সাধারণ মানুষ!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 5 August 2018

পঞ্চগড়ে চলছে পরিবহণ ধর্মঘট, দুর্ভোগে সাধারণ মানুষ!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, পঞ্চগড় রিপোর্ট:
পঞ্চগড়ে চলছে পরিবহণ ধর্মঘট। রোববার ভোর থেকেই পঞ্চগড়ে আন্তঃজেলার সব রুটে যাত্রীবাহী বাসসহ সকল যানবাহন চলাচল বন্ধ করে দেয় পরিবহণ শ্রমিকরা। এতে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।
সরেজমিনে জানা গেছে, নিরাপত্তার অজুহাতে দূরপাল্লার কোনও যানবাহন পঞ্চগড় ছেড়ে যায়নি। ছাত্রদের ড্রাইভিং লাইসেন্স যাচাইয়ের প্রতিবাদে পঞ্চগড়ের সব যানবাহন চালক মালিকদের কাছে গাড়ির চাবি জমা দেয়।
যাত্রীদের কেউ কেউ ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশায় অফিস আদালতসহ গন্তব্যে যেতে বাধ্য হন। বিপাকে পড়েছেন ঢাকাগামীসহ দূরের যাত্রীরা। এদিকে সড়কে নিরাপত্তা নিশ্চিত না হওয়া পর্যন্ত সড়কে গাড়ি চলাচল করবে না বলে জানিয়েছেন জেলা মোটর পরিবহণ শ্রমিক নেতারা।
পঞ্চগড় জেলা মোটর পরিবহণ শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মোশারফ হোসেন বলেন, চালকরা গাড়ি চালাতে ইচ্ছুক না। তারা গাড়ির চাবি জমা দিয়েছেন। তাদের দাবি লেলিয়ে দেয়া শিক্ষার্থীদের বিরুদ্ধে যেন কঠোর ব্যবস্থা নেয় সরকার।
তিনি বলেন, চালকরা কোনও ছাত্রের হাতে রাস্তায় লাঞ্ছিত হতে চান না। এটা কোনও ধর্মঘট না এবং এই ব্যাপারে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কোনও দিক-নির্দেশনাও নাই। আমরা আমাদের নিরাপত্তার স্বার্থে গাড়ি চালাচ্ছি না। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages