ফেরি সার্ভিস স্বাভাবিক, নেই যানবাহনের ভিড়! সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ করছে: ম্যাজিস্ট্রেট-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 19 August 2018

ফেরি সার্ভিস স্বাভাবিক, নেই যানবাহনের ভিড়! সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ করছে: ম্যাজিস্ট্রেট-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, মানিকগঞ্জ রিপোর্ট:
পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি সার্ভিস স্বাভাবিক রয়েছে। ২০টি ফেরি দিয়ে পারাপার করা হচ্ছে দেশের দক্ষিণ অঞ্চলের যাত্রী ও যানবাহন। ।”। রোববার ভোর বেলা কিছুটা ছোট গাড়ির চাপ থাকলেও সকাল ৯টার পর এই চাপ কমে যায়। সকাল ৯টার দিকে পাটুরিয়া ঘাটে ফেরি পারের অপেক্ষায় ছিল ৫০টি দূরপাল্লার বাস। তবে দুপুরের পর থেকে গাড়ির চাপ বাড়বে বলে আশঙ্কা করছে সংশ্লিষ্টরা। ।”।
তবে, নদীতে স্রোতের কারণে ফেরি পারাপারে সময় লাগছে বেশি। বিআইডব্লিউটিসি’র ব্যবস্থাপক (মেরিন) আব্দুস সাত্তার একুশে মিডিয়াকে বলেন, স্বাভাবিক সময়ে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি পারাপারে সময় লাগে ৩০ থেকে ৩৫ মিনিট। কিন্তু স্রোতের কারণে তা বেড়ে লাগছে ৫০-৫৫ মিনিট। এ কারণে ফেরির ট্রিপ সংখ্যা কমে গেছে। ফলে গাড়ি পার হচ্ছে কম। ।”। 
বিআইডব্লিউটিসি’র মহাব্যবস্থাপক (বাণিজ্য) এস এম আশিকুজ্জামান একুশে মিডিয়াকে বলেন, পর্যাপ্ত ফেরি আছে এবং ঘাটের অবস্থাও ভাল। কাজেই ফেরি পারপারে কোনও সমস্যা নেই। গাড়ির চাপ বাড়লে আরও দুটি ফেরি আনা হবে। ।”।
শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান বলেন, ঘাটের সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে, ম্যাজিস্ট্রেট, চিকিৎসকসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তারা। ।”।
মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, পাটুরিয়া ঘাট এবং ঢাকা-আরিচা মহাসড়কের যানবাহনের শৃঙ্খলা ঠিক রাখতে ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া গুরুত্বপূর্ণ পয়েন্টে বসানো হয়েছে সিসি ক্যামেরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আন্তরিকভাবে কাজ করছে পুলিশ সদস্যরা। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages