গফরগাঁওয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 16 August 2018

গফরগাঁওয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি: 
য়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে গফরগাঁও ইসলামিয়া সরকারি হাইস্কুল মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে দেউলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দল খারুয়া বড়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।।”।
একই মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ছিপান বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় দল সতেরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ৩-১ গোলে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। পরে পুরস্কার বিতরণ পূর্ব  সংক্ষিপ্ত আলোচনাসভার আয়োজন করা হয়।।”।
উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আশরাফ সিদ্দিকীর সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা সহকারী  কমিশনার (ভূমি) আশরাফ সিদ্দিকী, স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের একান্ত সচিব ও আওয়ামী লীগ নেতা মাসুদ হোসেন সোহেল, ভারপ্রাপ্ত উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শামছুল আলম  খোকন, কৃষকলীগ নেতা ডা. এস এম শফিক, ইসলামিয়া সরকারি হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল কাশেম, সাবেক শরীর চর্চা শিক্ষক আব্দুল জলিল, গফরগাঁও সরকারি কলেজের সাবেক ভিপি মাহতাব উদ্দিন সাদেক প্রমুখ।।”।
স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষানুরাগী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষার্থীরা খেলাটি উপভোগ করেন। পরে বিজয়ী ও বিজেতা দলের খেলোয়াড়দের মধ্যে মেডেল ও কাপ বিতরণ করা হয়। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages