গোপন অডিও বার্তা প্রকাশের পর, পাল্টা জবাব দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 14 August 2018

গোপন অডিও বার্তা প্রকাশের পর, পাল্টা জবাব দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, আন্তর্জাতিক রিপোর্ট:
গোপন অডিও বার্তা প্রকাশের পর, সাবেক উপদেষ্টার বিরুদ্ধে পাল্টা জবাব দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন, ‘ওমারোসা শিক্ষনবীশ অবস্থায় এর আগে তিনবার বহিষ্কৃত হয়েছে। এবার শেষবারের মত সে বিদায় নিয়েছে। সে কখনও কাজ করতে পারেনি এবং পারবেও না।।”
সোমবার (১৩ আগস্ট) এক টুইটার বার্তায় ট্রাম্প আরও জানান, ‘চোখে অশ্রু নিয়ে সে আমার কাছে চাকরি প্রত্যাশা করেছিল, আমি বলেছিলাম ওকে। হোয়াইট হাউস অবশ্য তাকে ঘৃণার চোখেই দেখত। সে দুশ্চরিত্র হলেও স্মার্ট ছিল না।”
সাবেক উপদেষ্টা ওমারোসা মানেগলকে হোয়াইট হাউসে আফ্রো-আমেরিকান হিসেবে চাকরি দিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। বেশ ক্ষমতাবানও ছিলেন এই মহিলা। চাকরি থেকে ১২ মাসের মাথায় অব্যাহতি পান তিনি। এই সপ্তাহেই প্রকাশিত হতে যাচ্ছে তার হোয়াইট হাউস অভিজ্ঞতা নিয়ে লেখা বই ‘আনহিঞ্জড’। বইটিতে ট্রাম্প ও হোয়াইট হাউসের অনেক গোপন কথা লিখেছেন তিনি, যার রেকর্ডিংও তার কাছে আছে বলে দাবি করেছেন ওমারোসা।।”
গত বছর তিনি বরখাস্ত হওয়ার পর, ডোনাল্ড ট্রাম্প তাকে ফোন দিলে ওমারোসা তা রেকর্ড করেন। সোমবার ফোনালাপটি যুক্তরাষ্ট্রের এনবিসি টিভি চ্যানেলে বাজিয়ে শোনান ওমারোসা। ওই ফোনালাপের টেপ শুনে জানা যায়, ‘আগের দিন ওমারোসা বরখাস্ত হওয়ায় বিস্ময় প্রকাশ করছেন ডোনাল্ড ট্রাম্প’। টেপে পুরুষ কণ্ঠস্বরটিকে বলতে শোনা যায়, ‘কেউই এ ব্যাপারে (ওমারোসাকে বরখাস্তের ব্যাপারে) আমাকে কিছু বলেনি।।”
তার প্রকাশিতব্য বইয়ে ট্রাম্পকে যে বর্ণবাদী, নারীবিদ্বেষী ও মানসিকভাবে অসুস্থ বলেছেন, এর জন্য ট্রাম্প নিজেকে ছাড়া অন্য কাউকে দোষারোপ করতে পারবেন না বলে মনে করেন ওমারোসা । অডিও বার্তাসহ, হোয়াইট হাউস নিয়ে প্রকাশ হতে যাওয়া বই নিয়ে সম্প্রতি বিশ্বজুড়ে আলোচনার জন্ম দিয়েছেন হোয়াইট হাউসের সাবেক এই নারী কর্মকর্তা। সূত্র: দা গার্ডিয়ান।।।কেুশে মিডিয়া।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages