বিচ্ছেদ নিয়ে যা বললেন অভিনেত্রী!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 1 August 2018

বিচ্ছেদ নিয়ে যা বললেন অভিনেত্রী!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:
বিচ্ছেদ পরবর্তী অভিজ্ঞতা শেয়ার করেছেন অভিনেত্রী দলজিৎ কাউর। বিবাহ বিচ্ছেদের পর মেয়েদের অনেক সমস্যারই সম্মুখীন হতে হয়। বিবাহ বিচ্ছেদের পর সমাজ আমাদের টেনে রাখে বলে সম্প্রতি মন্তব্য করেন এ অভিনেত্রী।
দাম্পত্য জীবনে স্বামীর বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ এনে স্বামীকে ডিভোজ দেন দলজিৎ। দলজিৎ বলেছেন, ‘বিবাহ বিচ্ছেদের পর সমাজ তাকে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছিল’। যখন তাদের মধ্যে ডিভোর্স হয়, সবাই তাকে কটাক্ষ করেছিল। বলেছিল, ‘সিঙ্গল মাদার? অনেক পুরুষ তোমার পেছনে ঘুরবে, তোমার জীবন দুর্বিষহ করে তুলবে। পরবর্তীকালে যে তোমার জীবনে আসবে সে ছেলে জেডনের দায়িত্ব নেবে না।’
সমাজ তাকে আত্মহত্যার দিকেই নিয়ে যাচ্ছিল বলে মন্তব্য করেছেন তিনি। তবে এতে ভেঙে পড়েননি অভিনেত্রী। এর ফলে কাজে তিনি আরও উৎসাহ পেয়েছিলেন বলে জানিয়েছেন তিনি।
অভিনেত্রী বলেছেন, তিনি তার জীবন উপভোগ করেছেন। তিনি জানেন যেভাবেই হোক তাকে খুশি থাকতে হবে। আর ছেলে জেডন আর তার বাবা-মা যদি ভালো থাকেন, তাহলেই তিনি খুশি।
তিনি আরও জানান, কাজ ছাড়া বাঁচা যায় না। আর অভিনয়টা তিনি খুব একটা খারাপ করেন না। তাই অভিনয়ে কামব্যাক করেন। তবে ছোট পর্দায় ফেরা বেশ কঠিন ছিল বলেই মন্তব্য করেন তিনি।
জানান, তাকে প্রথমে মায়ের চরিত্রে কাস্ট করতে চান নির্মাতারা। মুখ বুজে সেটাই করেছিলেন তিনি। কারণ তাকে টিকে থাকতে হবে। সবাই তাকে মায়ের চরিত্রে কাস্ট করতে চাইত। কারণ তার একটা ছেলে রয়েছে। আবার এও বলত, দলজিৎকে একেবারেই ওই ধরনের চরিত্রে মানায় না। এই নিয়ে এক সময় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages