মওদুদ নাটক করছে: দেশে আবারও ১/১১ সৃষ্টির ষড়যন্ত্র হচ্ছে-ড. হাছান মাহমুদ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 19 August 2018

মওদুদ নাটক করছে: দেশে আবারও ১/১১ সৃষ্টির ষড়যন্ত্র হচ্ছে-ড. হাছান মাহমুদ


একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশে আবারও এক-এগারো সৃষ্টির ষড়যন্ত্র হচ্ছে। ষড়যন্ত্র কোথায় হচ্ছে, কীভাবে হচ্ছে মোটামুটিভাবে সব খবরই সরকারের কাছে আছে। ।”।

অন্যদিকে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দৃষ্টি আকর্ষণ এবং দেশবাসীর মনোযোগ আকর্ষণ করার জন্য মওদুদ আহমদ গ্রামের বাড়িতে অবরুদ্ধ রাখার নাটক সাজিয়েছিলেন বলে মন্তব্য করেন হাছান মাহমুদ।
তিনি আচ রবিবার দুপুরে চট্টগ্রাম মহানগরীর দেওয়ানজী পুকুর পাড় লেইনে নিজ বাসায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ মন্তব্য করেন।।”।

শনিবার রিজভী আহমেদ মওদুদ আহমেদকে নোয়াখালীতে অবরুদ্ধ করে রাখা হয়েছে মর্মে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মনগড়া অভিযোগ উপস্থাপন করায় এর প্রতিবাদে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।।”।

সংবাদ সম্মেলনে হাছান মাহমুদ বলেছেন, রিজভী আহমেদ বলেছেন আমাদের কর্মকাণ্ডেই নাকি এক-এগারোর পথ প্রশস্ত হচ্ছে। এ কথা বলার মাধ্যমে রিজভী আহমেদ প্রকারান্তরে স্বীকার করে নিয়েছেন তারা এক-এগারোর মতো পরিস্থিতি সৃষ্টির ষড়যন্ত্রে যুক্ত আছেন।
প্রকৃতপক্ষে এ ধরনের ষড়যন্ত্র করে লাভ হবে না। তিনি বলেন, আগস্ট আসলেই নানা ষড়যন্ত্র শুরু হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৫ আগস্ট কালোরাত্রিতে হত্যা করা হয়েছে। ২১ আগস্ট বৃষ্টির মতো গ্রেনেড ছুড়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার অপচেষ্টা করা হয়েছিল। আইভি রহমানসহ ২৪ জন নেতা-কর্মী মৃত্যুবরণ করেছিলেন। ২০০৫ সালের ১৭ আগস্ট সারা দেশে একযোগে ৫০০ জায়গায় বোমা হামলা হয়েছিল।
এবার কিশোর-কিশোরীদের ঘাড়ে চড়ে যে ষড়যন্ত্র তা-ও আগস্ট মাসে হলো।।”।

আওয়ামী লীগের এ নেতা আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুকে রাজনৈতিক প্রতিপক্ষ, যুদ্ধাপরাধী ও স্বাধীনতাবিরোধীরা রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে হত্যার পথ বেছে নিয়েছিল।।”।
জননেত্রী শেখ হাসিনাকেও তার রাজনৈতিক প্রতিপক্ষ, দেশবিরোধী শক্তি, জঙ্গি-সন্ত্রাসী গোষ্ঠীর মদদদাতা বিএনপি-জামায়াতসহ যারা এক-এগারোর কুশীলব তারা রাজনৈতিকভাবে মোকাবেলায় ব্যর্থ হয়েছে। এ জন্য তারা নানা ষড়যন্ত্রে লিপ্ত। ষড়যন্ত্র ২০১৩, ১৪, ১৫ সালেও হয়েছিল।

হাছান মাহমুদ বলেছেন, ‘মওদুদ আহমদকে নোয়াখালীতে অবরুদ্ধ করে রাখা হয়েছে মর্মে- আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে একটি মনগড়া অভিযোগ উপস্থাপন করেছেন রিজভী আহমেদ। প্রকৃতপক্ষে মওদুদ আহমদকে কোনোভাবেই অবরুদ্ধ করে রাখা হয়নি। তিনি নাটক করছেন।।”।

একদিকে বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের দৃষ্টি আকর্ষণ করার জন্য এবং অন্যদিকে দেশবাসীর মনোযোগ আকর্ষণ করার জন্য মওদুদ আহমদ এ ধরনের নাটক সাজাচ্ছেন বলেও দাবি করেন হাছান মাহমুদ। তিনি বলেন, গত রমজানের আগের ঈদে কোটাবিরোধী আন্দোলন হয়েছিল।।”।

সে আন্দোলনে বাতাস দিয়েছিলেন মওদুদ আহমদসহ আরও অনেকেই। সেই আন্দোলন ব্যর্থ হওয়ার পর মওদুদ আহমদ গ্রামের বাড়ি গিয়েছিলেন এবং গ্রামে গিয়ে তাকে অবরুদ্ধ করে রাখা হয়েছিল বলেও তিনি নাটক সাজিয়েছিলেন।।”।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান ও ভারপ্রাপ্ত মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages