মদ্যপ অবস্থায় টোলপ্লাজায় ভাঙচুর, মীরসরাই সার্কেলের এএসপি ক্লোজ-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 3 August 2018

মদ্যপ অবস্থায় টোলপ্লাজায় ভাঙচুর, মীরসরাই সার্কেলের এএসপি ক্লোজ-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:
চট্টগ্রাম জেলার মীরসরাই সার্কেলের এএসপি মশিয়ার রহমান খোকেনের বিরুদ্ধে মদ্যপ অবস্থায় নগরীর কর্ণফুলী টোল প্লাজায় ভাঙচুর ও কর্মচারী এবং ইলেট্রিক ইঞ্জিনিয়ারকে মারধর করার অভিযোগ উঠেছে।

এঘটনায় তাকে তাৎক্ষনিকভাবে ক্লোজ করা হয়েছে। এবং পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটেছে। এএসপি মশিয়ার রহমান খোকেনকে ক্লোজ করার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের এডিশনাল এসপি (সদর) রেজাউল মাসুদ। তিনি জানান মশিয়ারকে ইতোমধ্যে রাজশাহীতে বদলী করা হয়েছিল।

অভিযোগে জানা গেছে, এএসপি মশিয়ার আজ দুপুরে চট্টগ্রাম থেকে তার নিজের ব্যবহার করা অফিসের গাড়ি নিয়ে বান্দরবান যাচ্ছিল। বেলা পৌনে ১২টার দিকে তিনি কর্ণফুলি সেতু পার হয়ে টোল প্লাজার সামনে গেলে সেখানে আগে থেকে টোল পরিশোধ করার কারণে ৪/৫টি গাড়ীর জ্যাম লেগে যায়। এবং জ্যামে আটকা পড়ে মশিয়ারের গাড়ি।

এতে তিনি গাড়ি থেকে নেমে লাঠি হাতে টোলপ্লাজায় গিয়ে লথি এবং লাঠি দিয়ে কাঁচের গ্লাস ভেঙ্গে টোল অফিসে প্রবেশ করে কর্মচারী কর্মকর্তাদের গালাগাল ও তাদের মারধর করে। . কর্ণফুলি টোল প্লাজার ইনচার্জ অপূর্ব সাহা পাঠক ডট নিউজকে বলেন, বেলা পৌনে ১২টার একটু আগে হঠাৎ করে এএসপি সাহেব কোন কিছু না বলেই কাঁচের দরজায় লাথি মেরে ভেঙ্গে টোল অফিসে প্রবেশ করেই গালাগাল এবং কর্মচারীকে মারধর করতে থাকেন। এসময় কারণ জানতে চাইলে তিনি বলেন আমরা নাকি যানজট সৃষ্টি করে রেখেছি। অথচ মাত্র ৩/৪টি গাড়ি তখন টোল পরিশোধ করার জন্য লাইনে ছিল। অপূর্ব আরো বলেন, এএসপি সাহেব তখন মাতাল বস্থায় ছিলেন। তিনি লাঠি দিয়ে অফিসের সমস্ত কাঁচ ভাচুর করেন। বাধা দেয়ার চেষ্টা করলে আমাদের গার্ডকে প্রহার এবং ইলেকট্রিক ইঞ্জিনিয়ার সাদ্দাম হোসেনকে থাপ্পর মারেন। এতে তার কান ফেটে যায়। এদিকে খবর নিয়ে জানা গেছে, এএসপি মশিয়ারকে কিছুদিন আগে রাজশাহীতে বদলী করা হয়েছিল। কিন্তু তিনি কর্মস্থলে যোগ না দিয়ে চট্টগ্রামেই অবস্থান করতে থাকেন। এবং সরকারী গাড়ি ব্যবহার করে ব্যাক্তিগত কাজে যত্রতত্র ঘুরে বেড়াতেন।

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার সূরে আলম মিনা বলেন, মশিয়ার রহমান মিরসরাই থেকে কেন কর্ণফুলী আসছেন বিষয়টি জানি না। তিনি আমাদের জানাননি। তার ব্যাপারে পুলিশ সদর দফতরে জানানো হয়েছে। সদর দফতর ব্যবস্থা নেবে। তবে অভিযোগ পাওয়ার পরপরই তাৎক্ষনিকভাবে তাকে অব্যাহতি দিয়ে পু্লিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

অভিযোগ রয়েছে মীরসরাইয়ে আসার আগে এএসপি মশিয়ার ঢাকায় এক ট্রাফিক সার্জেন্টকে মাতাবস্থায় মারধর করার অভিযোগে বেশ কিছুদিন সান্সপেন্ড ছিলেন। . এদিকে টোল প্লাজায় হামলা চালিয়ে কাঁচ ভাঙ্গতে গিয়ে মশিয়ারের হাত কেটে যায়। এতে তিনি কিছুটা আহত হন। এ বস্থায় তিনি বান্দবান যাওয়ার সময় উদ্বর্তন কর্তৃপক্ষের নিদের্শে চন্দনাইশ থানা পুলিশ তাকে আটকে দেন। এবং সেখান থেকে চট্টগ্রাম জেলা পুলিশ লাইনে পাঠিয়ে দেন। হামলা সময় তিনি তা ফেসবুকে ওয়ালে অশ্লিল ভাষায় গালাগাল দিয়ে কয়েটি পোষ্ট দেন। এবং লেখেন “মরে যাচ্ছি তোরা মাফ করে দিছ। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages